Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলশানে অগ্নিকাণ্ড: হাসপাতাল থেকে আহত ২ জনকে ছুটি

স্টাফ করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৭

ঢাকা: গুলশানে অগ্নিকাণ্ডের ঘটনায় আহত মুসা শিকদার ও রওশন আলীকে চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে শেখ হাসিনা জাতীয় বান ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের বার্ন ইউনিট থেকে তাদের ছুটি দেওয়া হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন বলেন, ‘গুলশানের অগ্নিকাণ্ডের ঘটনায় আমাদের এখানে মুসা শিকদার (৩৩) ও রওশন আলী (৩০) এসেছিল। জরুরি বিভাগে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তাদের শরীরে কোনো বার্ন না থাকলেও শ্বাস নালী বার্ন ছিল। তারা সুস্থ থাকায় চিকিৎসা দিয়ে ছুটি দেওয়া হয়েছে। তবে শামা রহমান সিনহাকে (৩৭) ভর্তি রাখা হয়েছে। ওই নারী আইসিইউতে আছেন।’

এদিকে আহত মুসার ভাই আসাদ শিকদার জানান, মুসা গুলশানে ওই ভবনের ১০তলায় নিউজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরিফ ইব্রাহীমের ব্যক্তিগত গাড়ি চালক। তার বাসা কুড়িল বিশ্বরোডে। ঘটনার সময় ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে।

আহত রওশন আলীর স্ত্রী উম্মে কুলসুম জানান, তারা আশুলিয়া নিশ্চিন্তপুর এলাকায় থাকেন। আশুলিয়ায় অবস্থিত নিউজ গ্রুপের অফিস সহকারী ছিলেন। রোববার সন্ধ্যার দিকে অফিসের কাজে গুলশানে ওই বাসার ১০তলায় এমডি আরিফ ইব্রাহিমের সঙ্গে দেখা করতে যান। কিছু সময় পর আগুনের ঘটনা ঘটে। এ সময় বাসার অন্য সদস্যদের ফায়ার সার্ভিস উদ্ধার করতে সক্ষম হলেও বেলকোনীতে মুসা ও রওশন আলী আটকে পড়েন।

প্রসঙ্গত, রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গুলশান-২ নম্বরের একটি ১৪ তলা ভবনের ১১ তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিটের প্রায় চার ঘণ্টার চেষ্টায় রাত ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

গুলশানে আগুন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর