Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএসএফের গুলিতে নিহত শাহাবুলের লাশ এলো ৪ দিন পর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২৩ ২০:২৩

দিনাজপুর: ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে নিহত শাহাবুল হোসেন বাবুর মরদেহ চারদিন পর বাংলাদেশ পুলিশের কাছে হস্তান্তর করেছে ভারতীয় পুলিশ।

সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় হিলি সীমান্তের জিরো পয়েন্ট দিয়ে বিজিবি ও বিএসএফের উপস্থিতিতে বাংলাদেশের হাকিমপুর থানা পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করে ভারতীয় পুলিশ। পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় বিএসএফ হিলি ক্যাম্প কমান্ডার ব্রজেন সিং ,ভারতের হিলি থানার উপপরিদর্শক প্রিতম সিং, হিলি ইমিগ্রেশনের ওসি সিপ্রা রায়, ৬১ বিএসএফের মেজর পি পাণ্ডে, বাংলাদেশের হাকিমপুর থানার উপপরিদর্শক হাসিনুর রহমান, হিলি বিজিবি আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার মাহাবুর রহমান, হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সায়েম মিয়া, হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পথ ভুলে সীমান্ত অতিক্রম করে ভারতে চলে যায় শাহাবুল। এ সময় বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে সে নিহত হয়। পরে দুই দেশের আইনি প্রক্রিয়া শেষে আজ তার মরদেহ হস্তান্তর করে ভারতীয় কর্তৃপক্ষ।

নিহত শাহাবুল হোসেন বাবু হাকিমপুর উপজেলা ধরন্দা ফকির পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে।

হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া বলেন, ‘শুক্রবার রাতে ধরন্দা সীমান্তের ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর হাতে নিহত যুবক শাহাবুল হোসেন বাবুলের মরদেহ ভারতীয় পুলিশের কাছ থেকে গ্রহণ করা হয়েছে। আমরা পরিবারের কাছে হস্তান্তর করেছি।’

নিহতের বাবা আবুল হোসেন বলেন, ‘ছেলের লাশ প্রায় চার দিন পর ফেরত পেলাম। রাতেই পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

গুলি টপ নিউজ বিএসএফ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর