Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁদপুরে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০৪

চাঁদপুর: জেলার সদর উপজেলায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকার মসজিদের সামনে এই দুর্ঘটনা ঘটে। চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রশিদ এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন— চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের ধলাইতলী গ্রামের হারুন ব্যাপারীর ছেলে হাবিবুর রহমান (২৫), চাঁদপুর সদরের ওয়াপদা গেট এলাকার মৃত ইউসুফ আলী হওলাদারের ছেলে নেছার আহমদ হওলাদার (২৫) ও মতলব দক্ষিণ উপজেলার বরদিয়া আড়ং এলাকার মাহাবুব প্রধানীয়া (৫০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া একটি সিএনজিচালিত অটোরিকশা কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকা অতিক্রম করছিল। এ সময় আগে থেকে পার্কিং করে রাখা ট্রাক ওভারটেক করতে গেলে অপর দিক থেকে আসা বোগদাদ বাসের সঙ্গে ওই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা তিন যাত্রী নিহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে ওসি আব্দুর রশিদ জানান, দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও বাস জব্দ করে থানায় নেওয়া হয়েছে। ঘটনার পরপরই বাস চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সারাবাংলা/এনএস

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর