Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে মার্কেটে আগুন, প্রাণ গেল দোকান কর্মচারীর

স্পেশাল করেসপন্ডেন্ট
২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লায় একটি মার্কেটে আগুনে পুড়ে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) গভীর রাতে আন্দরকিল্লার জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের সামনে সমবায় মার্কেটে এ আগুন লাগে।

মৃত মো. ইদ্রিস (৪০) সমবায় মার্কেটে আলম ইঞ্জিনিয়ারিং নামে একটি লেদ মেশিনের দোকানের কর্মচারী। তার বাড়ি রাউজান উপজেলায়।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল কবির সারাবাংলাকে জানান, রাত সোয়া ১২টার দিকে একতলা টিনশেডের সমবায় মার্কেটে লেদ মেশিনের একটি দোকানে আগুন লাগে। আগুন আশপাশে আরও কয়েকটি ছাপাখানা এবং পাশের তিনতলা ভবনে ছড়িয়ে পড়ে।

এর মধ্যেই পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আলম ইঞ্জিনিয়ারিং লেদ মেশিনের দোকান থেকে একজনের লাশ উদ্ধার করেন। পরে তার পরিচয় নিশ্চিত করে পুলিশ।

ফায়ার সার্ভিসের চট্টগ্রামের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, পাঁচটি গাড়ি নিয়ে ফায়ার কর্মীরা ঘটনাস্থলে গিয়ে রাত ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের উৎস তদন্তাধীন। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ কমপক্ষে ৩০ লাখ টাকা।

এদিকে, বুধবার দুপুরে সমবায় মার্কেটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক মো. মিজানুর রহমান এবং চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। নিহত ব্যক্তির দাফনের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা দেয়া হয়েছে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মু. মাহমুদ উল্লাহ মারুফ, সিনিয়র সহকারী কমিশনার মো. তৌহিদুল ইসলাম এবং চান্দগাঁও সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) জামিউল হিকমা ছিলেন।

সারাবাংলা/আরডি/ এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর