Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাইবান্ধায় ছুরিকাঘাতে শ্রমিক নিহত, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৯

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় ছুরিকাঘাতে সুদেব চন্দ্র দাস (৩০) নামে বিথী দধি ভাণ্ডরের এক কারখানা শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে কারখানার অপর দুইজন শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ঘটনাস্থল বিথী দধি ভাণ্ডার থেকে সুদেবের লাশ উদ্ধার করা হয়। নিহত সুদেব বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের দুর্লভপুর গ্রামের বিরেন চন্দ্র দাসের ছেলে।

পুলিশ জানায়, রাতে খাওয়া শেষে সুদেব ও কারখানা অন্য শ্রমিকরা একটি ঘরে শুয়ে পড়ে। এরপর রাতের কোনো এক সময় তাকে ধারল অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়। পুলিশ খবর পেয়ে শনিবার সকালে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনক দুইজনকে আটক করা হয়। কারখানার একজন শ্রমিক পালাতক রয়েছেন।

বিথী দধি ভাণ্ডারের মালিক জানান, সুদেব বেশ কিছুদিন ধরে তার কারখানায় কর্মরত রয়েছেন। অত্যন্ত ঠাণ্ডা প্রকৃতির ছিলেন তিনি। হত্যার কারণ সম্পর্কে তার কিছুই জানা নেই।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) বুলবুল ইসলাম জানান, হত্যাকাণ্ডের তদন্তের স্বার্থে আটককৃতদের নাম প্রকাশ করা যাচ্ছে না। এ ব্যাপারে মামলা দায়ের পক্রিয়া চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএস

গাইবান্ধা ছুরিকাঘাত শ্রমিক নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর