Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর সমাধিতে ৭ দেশের সামরিক প্রতিনিধির শ্রদ্ধা নিবেদন

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৫১

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তর (ডিজিএফআই)-এর মহাপরিচালকের নেতৃত্বে সাত দেশের সামরিক প্রতিনিধিগণ পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টা ৪৫ মিনিটে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর সমাধিসৌধে ডিজিএফআই মহাপরিচালক মেজর জেনারেল হামিদুল হক এনএসডব্লিউসি, পিএসসি পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

ডিজিএফআই মহাপরিচালকের সঙ্গে অস্ট্রেলিয়া, ভারত, মিয়ানমার, নেপাল, পাকিস্তান, ফিলিস্তিন ও তুরস্কের সাতজন সামরিক প্রতিনিধি ও তাদের পরিবারের সদস্যরা পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন।

সাত দেশের সামরিক প্রতিনিধিরা হলেন অস্ট্রেলিয়ার লে. কর্নেল ডেমসি চেরিল সিনক্লেয়ার, ভারতের ব্রিগেডিয়ার জেনারেল মানমিত সিং সাবারওয়াল, মিয়ানমারের ব্রিগেডিয়ার জেনারেল সোয়ে নিয়াত, পাকিস্তানের ব্রিগেডিয়ার জেনারেল আলী এজাজ রাফি, নেপালের ব্রিগেডিয়ার জেনারেল রোশান শমসের রানা, ফিলিস্তিনের কর্নেল মাহমুদ এম জে শারাওনাহ এবং তুরস্কের কর্নেল এরদাল সাহিন।

এসময় ডিজিএফআই-এর ঊর্ধতন কর্মকর্তা, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ডিজিএফআই-এর মহাপরিচালক রোববার দুপুর সাড়ে বারোটায় সড়ক পথে জাতির পিতার সমাধিসৌধে পৌঁছান। পরে মহাপরিচালক সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

সারাবাংলা/আইই

ডিজিএফআই

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর