Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ট্রেনের ধাক্কায় রিকশাচালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৪

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর তেজগাঁও রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় কাজল (৩০) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি ব্যাটারিচালিত রিকশা চালাতেন।

রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় ওই ব্যক্তিকে পথচারীরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৭ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে তিনি মারা যান।

ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা মো. ইব্রাহিম নামে এক ব্যক্তি জানান, গতরাতে দুটি ট্রেন ক্রসিংয়ের সময় একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন কাজল। আহত অবস্থায় তাকে দেখতে পেয়ে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া জানান, গতরাত দেড়টার দিকে পথচারীরা গুরুতর আহত অবস্থায় কাজলকে ঢাকা মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৯টার দিকে তিনি মারা যান।

সোমবার দুপুরে হাসপাতালে এসে কাজলের স্বজনরা মৃতদেহ শনাক্ত করেন। স্ত্রী মমতা আক্তার জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার কোতয়ালীতে। বর্তমানে মুগদা মানিকনগর বালুরমাঠ এলাকায় থাকেন তারা।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) মো. সেকেন্দার আলী জানান, গতরাতে তেজগাঁ রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন ওই ব্যক্তি। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যান তিনি।

তিনি আরও জানান, গতরাতে ওই যুবকের পরিচয় পাওয়া না গেলেও আজ দুপুরে ওই যুবকের পরিচয় পাওয়া গিয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সারাবাংলা/এসএসআর/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর