Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রাহকের পরিবারকে মৃত্যুদাবির টাকা দিল জেনিথ লাইফ

স্পেশাল করেসপন্ডেন্ট
২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২১

ঢাকা: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে বিমা করে প্রথম কিস্তির এক হাজার টাকা জমা দিয়ে মারা যান আব্দুর রহিম প্রামাণিক। এরপর দ্রুত সময়ের মধ্যে মৃতের ছেলেকে ৯৮ হাজার ১৮৯ টাকা পরিশোধ করেছে চতুর্থ প্রজন্মের এই বিমা কোম্পানি।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) জেনিথ ইসলামী লাইফের কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এসএম নুরুজ্জামান সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘শনিবার রাজধানীর আশুলিয়া পলাশবাড়ী এলাকায় জেনিথ লাইফের মৃত্যুদাবির চেক হস্তান্তর ও উন্নয়ন সভা অনুষ্ঠিত। সভায় জেনিথ ইসলামী লাইফের সম্প্রতি মারা যাওয়া গ্রাহক আব্দুর রহিম প্রমাণিকের পরিবারের কাছে এক লাখ টাকার মূত্যুদাবির চেক হস্তান্তর করা হয়। তিনি মাত্র ১টি মাসিক এক হাজার টাকার কিস্তি জমা দিয়ে মৃত্যুবরণ করেন। তার মনোনীতক ছেলে নাজমুল হোসাইনর হাতে মৃত্যুদাবি বাবদ ৯৮ হাজার ১৮৯ টাকার চেক প্রদান করা হয়।

চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কোম্পানির এমডি এসএম নুরুজ্জামান। কোম্পানির জিএম মুকুল গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডিজিএম মশিউর রহমান।

এ সময় কোম্পানির সিনিয়র জিএম মো. জিয়াউর রহমান, মোটর শ্রমিকলীগ ঢাকা জেলার সাধারণ সম্পাদক মো. শওকত আলী, জিএম মুকুল সরকার, ভিপি ও ইনচার্জ উন্নয়ন প্রশাসন মো. নিজাম উদ্দিন, ডিজিএম মো. মিজানুর রহমান ভূঁইয়া, ডিজিএম আল-আমিন মিয়াজী ও অফিস ইনচার্জ বিএম আলী হোসেন আরও অনেকে উপস্থিত ছিলেন।

সারাবাংলা/জিএস/এনএস

জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর