Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলশানে বাসায় এসি বিস্ফোরণে ২ যুবক দগ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট
৪ মার্চ ২০২৩ ০৯:০২

ঢাকা: রাজধানীর গুলশানে একটি বাসায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এসি বিস্ফোরণে দুই যুবক দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- গোপাল মল্লিক (২৮) ও মিজানুর রহমান (২০)।

শনিবার (৪ মার্চ) ভোর সোয়া ৬টার দিকে গুলশান-২ নিকেতন সোসাইটির ৬ নম্বর রোডের ২১ নম্বর বাসায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রাশেদ বিন খালিদ জানান, আগুন লাগার খবর পেয়ে তেজগাঁও ফায়ার স্টেশন থেকে থেকে তিনটি ইউনিট ছয়তলা বাড়িটির পঞ্চম তলার একটি বাসায় গিয়ে আগুন নির্বাপণ করেন। পরে বাসা থেকে দুই যুবককে দগ্ধ অবস্থায় উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও জানান, বাসাটিতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এসি বিস্ফোরণ হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে কাজ করা হচ্ছে।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসকরা জানান, গোপালের শরীরের প্রায় শতভাগই দগ্ধ হয়েছে। তার অবস্থা খুবই সঙ্কটাপন্ন। তবে মিজানুরের শরীর সামান্য দগ্ধ হয়েছে।

গোপাল মল্লিকের বাবা দ্বিজেন্দ্র মল্লিক জানান, তাদের বাড়ি গাজীপুরের শ্রীনগর উপজেলায়। গোপাল গুলশানে একটি কোম্পানিতে চাকরি করেন।

সারাবাংলা/এসএসআর/এমও

এসি বিস্ফোরণ গুলশান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর