Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরামবাগে মাইক্রোবাসের ধাক্কায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৪ মার্চ ২০২৩ ১১:১৫

ঢাকা: রাজধানীর আরামবাগে মাইক্রোবাসের ধাক্কায় আরাফাত ইসলাম তানভির (২০) নামে এক কলেজ শিক্ষার্থী মারা গেছেন।

শনিবার (৪ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। গতরাত সাড়ে ১২টার দিকে আরামবাগ রয়েল ডিলাক্স বাস কাউন্টারের পাশে এই দুর্ঘটনা ঘটে।

মৃত তানভির নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মামুদি গ্রামের মো. আলমিনের ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে তানভির ছিল বড়।

মৃত তানভিরের পরিচিত বড় ভাই সালমান ইসলাম সাকিব জানান, সাকিবের বাসা দক্ষিণ কমলাপুরের কবরস্থান রোডে। সে আবুজর গিফারি কলেজে ইন্টারমিডিয়েট প্রথম বর্ষের ছাত্র ছিল। গতরাতে দুই বন্ধু সাব্বির ও অমিতকে নিয়ে আরামবাগ এলাকায় এক অনুষ্ঠানে দাওয়াত খেতে যায় সে।

দাওয়াত খেয়ে তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে রাস্তায় ঘুরতে বের হয়। তানভির নিজেই মোটরসাইকেল চালাচ্ছিল। আরামবাগ রয়েল ডিলাক্স বাস কাউন্টারের পাশে এলে হাইস মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় তানভির। বাকি দু’জনও সামন্য আহত হয়। পরে তানভিরকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়, বলে জানান সালমান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো, মাসুদ মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত কলেজ শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

আরামবাগ কলেজ শিক্ষার্থী মাইক্রোবাসের ধাক্কা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর