Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চৌগাছায় নতুন ভোটারদের মাঝে আ. লীগ নেতার শুভেচ্ছাপত্র বিলি

স্টাফ করেসপন্ডেন্ট
৪ মার্চ ২০২৩ ২২:০৪

যশোরের চৌগাছা উপজেলায় নতুন ভোটারদের মাঝে শুভেচ্ছাপত্র বিলি কার্যক্রম উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোস্তফা আশীষ ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মোস্তফা আশীষ ইসলাম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮১ সালে স্বদেশ প্রত্যাবর্তনের দিন থেকে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন ও সংগ্রাম করে আসছেন। ২০০১ সালে বিএনপি সরকার ভুয়া ভোটার তৈরির মাধ্যমে পরের বার আবার ক্ষমতায় আসতে চেয়েছিল। ১/১১ পরবর্তী ছবিযুক্ত ভোটার তালিকা তৈরি এবং পরে ভোটারদের ২২ ধরণের নাগরিক সেবা প্রাপ্তির স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রদানের কারণে আর বিএনপির মতো ভুয়া ভোটার হওয়ার সুযোগ নেই।’

বিজ্ঞাপন

শুভেচ্ছাপত্রে মোস্তফা আশীষ ইসলাম বলেন, ‘সাবেক প্রতিমন্ত্রী গণমানুষের নেতা অধ্যাপক রফিকুল ইসলামের সন্তান হিসেবে জন্মের পর থেকেই মানুষের সঙ্গেই গড়ে উঠেছে আত্মিক সম্পর্ক। বঙ্গবন্ধুর চেতনায় উদ্বুদ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের অংশ হিসেবে ডিজিটাল যশোর গড়ায় সক্রিয় সদস্য হিসেবে কাজ করেছি। ২০০০ সালে যশোরে বন্যায় যেমন সার্বক্ষণিক সবার সঙ্গে ছিলাম তেমনই থাকতে চাই আগামীতেও। আশা করছি প্রয়োজনে আপনারা আমাকে পাশে পাবেন।আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘নবীন ভোটারের ভোট নৌকায় হোক’। স্মার্ট বাংলাদেশ গঠন আর উন্নয়ন অগ্রযাত্রায় আসুন একসাথে মিলিত হই।’

শুভেচ্ছাপত্র বিলি কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌগাছা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক সভাপতি এস এম শফিকুর রহমান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং বঙ্গবন্ধু পরিষদের কার্যনিবাহী সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ তোফায়েল আহমেদ। এতে সভাপতিত্ব করেন চৌৗগাছা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইব্রাহীম খান।

বিজ্ঞাপন

এছাড়া উপস্থিত ছিলেন চৌগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক শাহাবুদ্দিন চুন্ন, সদস্য আরঙ্গজেব চুন্নু, চৌগাছা ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. জাহিদুর রহমান, চৌগাছা ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক মো. আকরামুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ সদস্য, শামীম, রাসেল, আল-আমিন, জিহাদ, অন্তু প্রমুখ।

১১টি ইউনিয়ন-পৌরসভার ১২৮জন নতুন ভোটারদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী প্রদান করা হয়। এছাড়া শুভেচ্ছাপত্র, ক্যাপ ও টি-শার্ট বিতরণ করা হয়। এ মাসে স্বেচ্ছাসেবকলীগ কর্মীরা সকল ইউনিয়ন ও পৌরসভা শুভেচ্ছাপত্র বিলি করবে বলে জানানো হয়।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর