Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে যুবলীগ নেতা এলিট

সারাবাংলা ডেস্ক
৫ মার্চ ২০২৩ ১০:১১

ঢাকা: মিরসরাই উপজেলার ৫ নং ওচমানপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাঁশখালি এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

শনিবার (৪ মার্চ) নিয়াজ মোর্শেদ এলিট ঘটনাস্থলে পৌঁছালে ক্ষতিগ্রস্তরা আবেগে আপ্লুত পড়েন। এ সময় এলিট সবাইকে সমবেদনা জানিয়ে বলেন, আপনাদের ক্ষতি অপূরণীয়। আমি আপনাদের সঙ্গে আছি। আমি ঘর নির্মাণের জন্য টিন ও দৈনিক প্রয়োজন হয় এমন গৃহস্থালি সামগ্রী দিয়ে গেলাম। আপনারা আবার ঘর নির্মাণ শুরু করেন। আরও সাহায্য সহযোগিতা লাগলে আমি করব।

বিজ্ঞাপন

এসময় এলাকার বিত্তবানসহ সব স্তরের মানুষকে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।  উল্লেখ্য, সম্প্রতি ওচমানপুরে আগুনে চারটি বাড়ি পুড়ে যায়। এতে চার বাড়ির বাসিন্দারা নিঃস্ব হয়ে পড়ে।

যুবলীগ নেতা এলিটের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন ছিলেন ৫নং ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মুজিবুল হক মেম্বার, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও মুহুরী প্রজেক্ট বাজার কমিটির সভাপতি আবু তাহের মুন্সি, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা হাসান হাবিব রনি, শাহাদাত হোসেন ভূঁইয়া, ইমাম হাসান ভূঁইয়া শেখ, মঞ্জুরুল হাসান মঞ্জু, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার দপ্তর সম্পাদক ও যুবলীগ নেতা আছিফ রহমান শাহীন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, যুবলীগ নেতা ফেরদৌস আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও যুবলীগ নেতা মো. আরাফাত হোসেন, যুবলীগ নেতা রাসেদুল করিম, মেহেদী হাসান নয়ন, আলী আহমেদ জাহিদ,  ফখরুল ইসলাম, নুরুল হাদি সুজন, হাসান রেজা মাহমুদ রুমি, রিয়াজ উদ্দিন নিলু, ইমাম, মো.আলি, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন বাবু, উপ কর্মসূচি ও পরিবেশ বিষয়ক সম্পাদক রিফাত, উপ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহেদুল ইসলাম রানা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইরফানুল আজিম, উপজেলা ছাত্রলীগ নেতা শাফায়াত, শরিফ উদ্দিন, সায়েদ সহ প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর