Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সায়েন্স ল্যাবে ভবনে বিস্ফোরণে দগ্ধ ৫

স্টাফ করেসপন্ডেন্ট
৫ মার্চ ২০২৩ ১২:২৩

ঢাকা: রাজধানীর সায়েন্স ল্যাবে ভবনে বিস্ফোরণের ঘটনায় ৫ জন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। একই ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আরও ৮ জন।

দগ্ধরা হলেন, সৈয়দ আকবর (৫২), আশরাফুজ্জামান (৩৬), আশা (২৫), জহুর আলী (৫২), হাফিজুর রহমান (৪৫)।

আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, জাকির হোসেন (৩৫), মেহেদি হাসান (২৫), অজ্ঞাতনামা (৩০), রাবেয়া খাতুন (১৭), কবির হোসেন (৩২), তাজ উদ্দিন (৪৫) ও নুর নবী (২৪) ও কামাল হোসেন (৪০)।

বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডাক্তার সামন্ত লাল সেন জানান, এখানে পাঁচজনকে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে দুই থেকে তিনজনের অবস্থা খুবই গুরুতর। তাদের ৫ জনকেই ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ৮ জনকে আহত অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। এদের সবারই মাথায় আঘাত আছে। এদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর।

ফায়ার সার্ভিসের তরফ থেকে জানানো হয়েছে, রোববার (৫ মার্চ) সকাল পৌনে ১১ টার দিকে খবর আসে সায়েন্স ল্যাব এলাকায় ভবন ধসে পড়েছে ও আগুন লেগেছে। আমরা চারটি ইউনিট পাঠিয়েছি। এসি বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে। ভবনের আংশিক অংশ ধসে পড়েছে। বেশ কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর