Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃত্তিপ্রাপ্ত ৮০ শিক্ষার্থীকে হেলিকপ্টারে ঘুরিয়ে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ মার্চ ২০২৩ ১৯:৫৫

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় একটি বিদ্যালয় প্রাথমিকে তাদের ৮০ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীকে হেলিকপ্টারে ঘুরিয়ে সংবর্ধনা দিয়েছে।

সোমবার (৬ মার্চ) দুপুরে রংধনু মডেল স্কুল তাদের শিক্ষার্থীদের জন্য এ সংবর্ধনার আয়োজন করে। ব্যতিক্রমী এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আজম শান্তু। বিশেষ অতিথি ছিলেন শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন।

কেক কেটে সংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এরপর চারজন করে ২০ দফায় মোট ৮০ জন শিক্ষার্থীকে হেলিকপ্টারে করে শাহজাদপুরের উপর দিয়ে ঘুরানো হয়।

অনুষ্ঠারে রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিন ছাড়াও শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. শাহ আজম বলেন, এই আয়োজন শিক্ষার্থীদের পড়ালেখায় নিঃসন্দেহে আরও উৎসাহিত করবে। শিক্ষার্থীদের পড়ালেখা করার উৎসাহ দেওয়ার জন্যই এই ব্যতিক্রমী আয়োজন।

এসময় তিনি শিক্ষার্থীদের সর্বঙ্গীন মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানে নিজেদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে শিক্ষার্থী নিশাত,স্বর্ণা,মাইসি ও সুমনা বলেন, আমাদের বাবা মা ও শিক্ষকেরা সব সময়ই আমাদের কাছে ভালো রেজাল্ট আশা করে। আগামীতে যাতে আমরা আরও ভালো রেজাল্ট অর্জন করে আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি সেই উৎসাহ দানে এই আয়োজন আমাদের পড়ালেখায় মনোযোগী হতে আরও অনুপ্রেরণা যোগাবে।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর