Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ব্যামেলকো সম্মেলনের লিড যমুনা ব্যাংক

সারাবাংলা ডেস্ক
৭ মার্চ ২০২৩ ১০:২৩

ঢাকা: বগুড়া জেলার সকল তফসিলি ব্যাংকের কর্মকর্তাদের জন্য বিএফআইইউ-এর লিড ব্যাংক পদ্ধতিতে “মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ” বিষয়ক একটি দিনব্যাপী ব্যামেলকো সম্মেলনের আয়োজন করা হয়। গত ৪ মার্চ আয়োজিত সম্মেলনে লিড ব্যাংক হিসেবে দায়িত্ব পালন করে যমুনা ব্যাংক লিমিটেড।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেড অব বিএফআইইউ মাসুদ বিশ্বাস।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের বগুড়া কার্যালয়ের এক্সিকিউটিভ ডিরেক্টর এ এফ এম শাহিনুল ইসলাম।

সম্মেলনে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। স্বাগত বক্তব্য দেন যমুনা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং ক্যামেলকো এ কে এম আতিকুর রহমান। এছাড়াও সম্মেলনটিতে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের ইভিপি ও ডেপুটি ক্যামেলকো এবং মানিলন্ডারিং প্রতিরোধ বিভাগের প্রধান মো. মনজুরুল আহসান শাহ।

সম্মেলনে প্রশিক্ষণ দেন বিএফআইইউ-এর অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মহসিন হোসাইনি, যুগ্ম পরিচালক মো. জয়নুল আবেদিন, যুগ্ম পরিচালক মো. রোকন-উজ-জামান এবং যমুনা ব্যাংকের মানিলন্ডারিং প্রতিরোধ বিভাগের অপারেশনাল হেড সাজিয়া আফরিন আতিক।

বগুড়া জেলায় কর্মরত বিভিন্ন ব্যাংকের ৬০ জন ব্যামেলকো সম্মেলনটিতে অংশ নেন।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর