Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উদ্ধার মরদেহ ২টির পরিচয় শনাক্ত

স্টাফ করেসপন্ডেন্ট
৮ মার্চ ২০২৩ ১৭:৫৮

ঢাকা: রাজধানী পুরান ঢাকার সিদ্দিক বাজারে বিস্ফোরণের ঘটনাস্থল থেকে আরও দু’জনের মৃতদেহ করেছে ফায়ার সার্ভিস। তারা হলেন- আনিকা এজেন্সির মালিক মোমিন উদ্দিন সুমন (৪৮) ও কর্মচারী রবিন হোসেন (২০)।

বুধবার (৮ মার্চ) বিকেল ৫টার দিকে দুটি অ্যাম্বুলেন্সে করে মৃতদেহ দুটি হাসপাতালে আনেন ফায়ার সার্ভিসের লোকজন। পরে সুমন ও রবিনের পরিবারের লোকজন মৃতদেহ দুটি শনাক্ত করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁরির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, বিস্ফোরণের ঘটনাস্থল থেকে আরও দুটি মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পরে নিহতদের পরিবারের লোকজন মৃতদেহ শনাক্ত করেন।

মোমিন উদ্দিন সুমনের মৃতদেহ শনাক্ত করেন তার খালাতো ভাই মো. রাসেল। তিনি জানান, সুমন আনিকা এজেন্সি নামে সেনেটারি দোকানের মালিক ছিলেন। বংশাল নর্থসাউথ রোডের মালিটোলা এলাকায় তার নিজ বাসা। সেখানেই স্ত্রী শারমিন আক্তার ও দুই মেয়ে এবং এক ছেলে নিয়ে থাকতেন।

রবিনের মৃতদেহ শনাক্ত করেন তার বড় ভাই শাহাদত হোসেন। তিনি জানান, রবিন আনিকা এজেন্সির সেনেটারি দোকানের কর্মচারী ছিলেন। বাড়ি শরিয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া গ্রামে। বাবার নাম সোহরাব হোসেন।

শাহাদত জানান, রবিন বর্তমানে কদমতলির মুরাদপুর হাইস্কুল এলাকায় থাকতো। দুই মাস আগে তিনি বিয়ে করেছেন।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

উদ্ধার টপ নিউজ পরিচয় শনাক্ত মরদেহ সিদ্দিক বাজার বিস্ফোরণ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর