Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মৎস্য ভবন এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৯ মার্চ ২০২৩ ২৩:০৯

ঢাকা: রাজধানীর মৎস্য ভবন এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি। অজ্ঞাত ওই যুবকের বয়স আনুমানিক ২৭ বছর।

বৃহস্পতিবার (৯ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে হাইকোর্ট ও মৎস্য ভবনের মাঝামাঝি এই ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে দুই পথচারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত সোয়া ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সাকিল ও হৃদয় জানান, তারা হাইকোর্টের সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় হাইকোর্ট ও মৎস্য ভবন এলাকার মাঝিমাঝিতে দেখেন, ওই যুবক রাস্তার পাশ থেকে হেঁটে এসে একটি রিকশার সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যায়। ওই যুবক তখন রক্তাক্ত অবস্থায় ছিল। তখন তারা অন্য একটি রিকশায় করে তাকে হাসপাতালে নিয়ে যান।

তবে তাকে কে বা কারা ছুরিকাঘাত করেছে সে বিষয়ে ওই দুই যুবক কিছু জানেন না বলে জানান। নিহত ওই যুবকের হাতে দুই বোতল সয়াবিন তেল ছিল বলে জানা গেছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মিয়া জানান, নিহতের বুক, পাঁজরসহ কয়েক জায়গায় ধারালো অস্ত্রের ছোট ছোট আঘাত রয়েছে। ঘটনাটি শাহবাগ থানায় জানানো হয়েছে। দুই যুবককে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

ছুরিকাঘাত টপ নিউজ নিহত মৎস্য ভবন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর