Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শনিবার সারাদেশে ছড়িয়ে পড়বেন বিএনপির কেন্দ্রীয় নেতারা

স্পেশাল করেসপন্ডেন্ট
১০ মার্চ ২০২৩ ১৯:৫৯

ঢাকা: বিদ্যুতের মূল্যবৃদ্ধি, চাল, ডাল, তেল এবং কৃষি ও শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে শনিবার (১১ মার্চ) সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সারাদেশে সব জেলা, মহানগর এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি মানববন্ধন কর্মসূচি পালন করবে।

বিজ্ঞাপন

এ কর্মসূচি উপলক্ষে শনিবার (১১ মার্চ) সারাদেশে ছড়িয়ে পড়বেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। ঢাকা শহরে কে কোন স্পট এবং সারাদেশে কে কোন জেলায় দায়িত্ব পালন করবেন, তা নির্ধারণ করে দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

শুক্রবার (১০ মার্চ) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে দলটি জানিয়েছে শনিবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা আব্দুল্লাহপুর-বিমানবন্দর-যমুনা ফিউচার পার্ক-বাড্ডা-রামপুরা-আবুল হোটেল-মালিবাগ রেলগেট পর্যন্ত মানবন্ধন করবে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

অন্যদিকে মালিবাগ রেলগেট-মৌচাক-শান্তিনগর-কাকরাইল-নয়াপল্টন-ফকিরাপুল-আরামবাগ-মতিঝিল শাপলা চত্বর-ইত্তেফাক মোড়-টিকাটুলী-যাত্রাবাড়ী পর্যন্ত ‘মানববন্ধন কর্মসূচি পালন করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। একই সময় দেশের সব জেলা ও মহানগরে অনুরূপ মানববন্ধন কর্মসূচি পালন করবে স্থানীয় বিএনপি।

এ কর্মসূচি বিভাগীয় সাংগঠনিক ও সহ-সাংগঠনিক সম্পাদকরা সমন্বয় করবেন। দায়িত্বপ্রাপ্ত নেতারা ছাড়াও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সব নেতা ও সাবেক সংসদ সদস্যরা নিজ-নিজ জেলা ও মহানগরে অনুষ্ঠেয় মানববন্ধন কর্মসূচিতে অংশ নেবেন।

বাড্ডা সুবাস্তু নজরভ্যালি থেকে ফুজি টাওয়ার, উত্তর বাড্ডা পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম।

উত্তরা পূর্ব আব্দুল্লাহপুর পলওয়েল কনভেনশন থেকে হাউজ বিল্ডিং -এর পূর্ব পাশে মৌসুমীর বিল্ডিং পর্যন্ত নেতৃত্ব দেবেন কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন ও তাঁতী দলের সদস্য সচিব হাজী মজিবুর রহমান।

বিজ্ঞাপন

উত্তরখান হাউজ বিল্ডিং এর পূর্ব পাশে মৌসুমীর বিল্ডিং থেকে সাইদগ্রান্ড সেন্টার-বিএনএস সেন্টারের পূর্বপাশ পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) জয়নুল আবেদীন ও ধর্ম বিষয়ক সহ-সম্পাদক দীপেন দেওয়ান।

সাইদগ্রান্ড সেন্টার-বিএনএস সেন্টারের পূর্বপাশ থেকে আজমপুর বাসস্ট্যান্ড (উত্তরা)-এর পূর্বপাশ পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন আহম্মেদ উজ্জল ও নির্বাহী সদস্য মেহেরুন্নেছা হক।

আজমপুর বাসস্ট্যান্ড (উত্তরা) এর পূর্বপাশ থেকে রাজলক্ষ্ণী কমপ্লেক্স -এর পূর্বপাশ পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম ও নির্বাহী সদস্য এ্যাড. আরিফা জেসমিন।

রাজলক্ষ্মী কমপ্লেক্স পূর্ব পাশ থেকে পপুলার ডায়াগনস্টিক সেন্টার পর্যন্ত (জসিম উদ্দিন এর রাস্তার পূর্ব পাশে) নেতৃত্ব দেবেন বিএনপির আর্ন্তজাতিক বিষয়ক সহ-সম্পাদক এ্যাড. ফাহিমা নাসরিন মুন্নি ও নির্বাহী সদস্য হায়দার আলী লেলিন।

পপুলার ডায়াগনস্টিক সেন্টার (জসিম উদ্দিন সড়কের পূর্ব পাশ) থেকে উত্তরা ১নং সেক্টর ছাপড়া মসজিদ (হলিল্যাব-র‌্যাব-১ কার্যালয়) পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির মহিলা বিষয়ক সহ-সম্পাদক সুলতানা আহম্মেদ ও নির্বাহী সদস্য ইকবাল হোসেন শ্যামল।

উত্তরা ১নং সেক্টর ছাপড়া মসজিদের পূর্বপাশ (হলিল্যাব-র‌্যাব-১ কার্যালয়ের দক্ষিণ পাশ) থেকে হযরত শাহজালাল বিমানবন্দর রেলওয়ে হয়ে বিমানবন্দর পুলিশবক্স পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ডা. ফরহাদ হালিম ডোনার ও যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

হযরত শাহজালাল বিমানবন্দরের পূর্ব পাশে পুলিশবক্স থেকে কাওলা বাসস্ট্যান্ডের পূর্বপাশ পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাড. জগ গোমেজ ও শ্রম বিষয়ক সহ-সম্পাদক ফিরোজ-উজ-জামান।

কাওলা বাসস্ট্যান্ড (পূর্বপাশ) থেকে বনরূপা গেই পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির ধর্ম বিষয়ক সহ-সম্পাদক অমলেন্দু অপু। ক্যান্টনমেন্ট খাঁ পাড়া বাসস্ট্যান্ড থেকে (লা মেরিডিয়ান এর রাস্তার পূর্ব পাশ) খিলক্ষেত বাসস্ট্যান্ড পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক মিসেস নেওয়াজ হালিমা আর্লী ও মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাত।

খিলক্ষেত বাসস্ট্যান্ড থেকে বিশ্বরোড হয়ে কুড়িল চৌরাস্তা পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জেড খান মো. রিয়াজ উদ্দিন নসু। তুরাগ কুড়িল চৌরাস্তার দক্ষিণপাশ থেকে কাজী বাড়ির মসজিদ রোড পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সহ-সম্পাদক ড. মোর্শেদ হাসান খান ও ওলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ মো. নেছারুল হক।

কাজী বাড়ির মসজিদ রোড থেকে যমুনা ফিউচার পার্ক হয়ে বসুন্ধরা গেট পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জি. মো. আশরাফ উদ্দিন বকুল ও নির্বাহী সদস্য মামুন হাসান।

ভাটারা বসুন্ধরা গেট থেকে মিউচুয়্যাল ট্রাষ্ট ব্যাংক হয়ে নদ্দা রাস্তার পূর্ব পাশ পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির তথ্য ও প্রযুক্তি বিষয়ক ইঞ্জি. এস এম গালিব ও মৎসজীবী বিষয়ক আব্দুর রহিম।

বনানী নদ্দা রাস্তার পূর্বপাশ থেকে কোকাকোলা হয়ে নতুন বাজার পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান তালুকদার খোকন ও খান রবিউল ইসলাম রবি।

বাশঁতলা ক্যাম্ব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ বিল্ডিং হতে শাহজাদপুর পূর্বপাশ পর্যন্ত নেতৃত্ব দেবেন ডা: পারভেজ রেজা কাকন এবং পল্লবী ফুজি টাওয়ার, উত্তর বাড্ডা থেকে হোসেন মার্কেট হয়ে মধ্য বাড্ডা পর্যন্ত আব্দুল কাদের ভূইয়া জুয়েল ও জাকির হোসেন রোকেন।

হোসেন মার্কেট মধ্যবাড্ডা হয়ে ট্রপিক্যাল মোল্লা টাওয়ার পর্যন্ত বিএনপির কেন্দ্রীয় নেতা আবু সাঈদ। মধ্যবাড্ডা ট্রপিক্যাল মোল্লা টাওয়ার থেকে পোষ্ট অফিস রোড ইউলুপ পর্যন্ত এস এম জিলানী। শেরে-বাংলা নগর পোস্ট অফিস রোড ইউলুপ থেকে মেরুলবাড্ডা বৌদ্ধ মন্দির পর্যন্ত বজলুল করিম চৌধুরী আবেদ। তেজগাঁও মেরুলবাড্ডা বৌদ্ধ মন্দির থেকে আফতাবনগর মেইনগেট পর্যন্ত আব্দুল মতিন ও কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ।

আফতাবনগর মেইনগেট থেকে রামপুরা ব্রিজ হয়ে বনশ্রী রোড পুলিশবক্স পাড় হয়ে রামপুরা টেলিভিশন সেন্টার পর্যন্ত শেখ মো. শামীম। রামপুরা টেলিভিশন সেন্টার থেকে (ফুট ওভার ব্রিজ) অগ্রণী ব্যাংক হতে ব্রাক ব্যাংক হয়ে সোনালী ব্যাংক হয়ে রামপুরা বাজারের পূর্বপাশ পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির কেন্দ্রীয় নেতা ওমর ফারুক শাফিন।

রামপুরা বাজারের পূর্বপাশ থেকে বেটার লাইফ হসপিটাল হয়ে হাজীপাড়া পেট্রোলপাম্প হয়ে আবুল হোটেল পর্যন্ত নেতৃত্ব দেবেন বিএনপির কেন্দ্রীয় নেতা এস এম ওবায়দুল হক নাসির এবং রামপুরা আবুল হোটেল এর পূর্ব পাশ থেকে মালিবাগ রেলগেট পর্যন্ত আকরামুল হাসান।

ঢাকা বিভাগ

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতৃত্ব দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও মির্জা আব্বাস সদস্য।

ঢাকা জেলা বিএনপির নেতৃত্ব দেবেন স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. দেওয়ান সালাউদ্দীন। মানিকগঞ্জে নেতৃত্ব দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, গাজীপুরে ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, টাঙ্গাইলে আহমেদ আযম খান, নারায়ণগঞ্জে চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, গাজীপুর মহানগরে সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, মুন্সিগঞ্জে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার এবং নারায়ণগঞ্জ মহানগরে নেতৃত্ব দেবেন বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা।

কুমিল্লা বিভাগ

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নেতৃত্ব দেবেন দলের ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ, কুমিল্লা দক্ষিণ জেলার নেতৃত্ব দেবেন চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক, কুমিল্লা উত্তর জেলার নেতৃত্ব দেবেন সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা মহানগরে নেতৃত্ব দেবেন বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাশেদা বেগম হীরা ও চাঁদপুর জেলা বিএনপির নেতৃত্ব দেবেন দলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা।

ময়মনসিংহ বিভাগ

কিশোরগঞ্জ জেলার নেতৃত্ব দেবেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান ও সহ-সাংগঠনিক সম্পাদক শরিফুল আলম, জামালপুর জেলার নেতৃত্ব দেবেন দলের আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল ও সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন, শেরপুর জেলার নেতৃত্ব দেবেন নীলুফার চৌধুরী মনি এবং নেত্রকোণা জেলার নেতৃত্ব দেবেন বিএনপির শিক্ষা বিষয়ক সহ-সম্পাদক হেলেন জেরিন খান।

চট্টগ্রাম বিভাগ

কক্সবাজার জেলার নেতৃত্ব দেবেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চট্টগ্রাম মহানগরের নেতৃত্ব দেবেন আমির খসরু মাহমুদ চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলার নেতৃত্ব দেবেন দলের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, নোয়াখালী জেলার নেতৃত্ব দেবেন মো. শাহজাহান, চট্টগ্রাম উত্তর জেলার নেতৃত্ব দেবেন মীর মো. নাসির উদ্দিন, ফেনী জেলার নেতৃত্ব দেবেন সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, লক্ষ্মীপুর জেলার নেতৃত্ব দেবেন দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সহ-সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, খাগড়াছড়ি জেলার নেতৃত্ব দেবেন শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, বান্দরবান জেলার নেতৃত্ব দেবেন দলের গ্রাম বিষয়ক সম্পাদক বেলাল আহমেদ এবং রাঙ্গামাটি জেলায় নেতৃত্ব দেবেন জালাল উদ্দীন মজুমদার।

বরিশাল বিভাগ

বরিশাল মহানগরের নেতৃত্ব দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ভোলা জেলার নেতৃত্ব দেবেন ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম ও কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম, ঝালকাঠি জেলার নেতৃত্ব দেবেন দলের ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, বরিশাল উত্তর জেলার নেতৃত্ব দেবেন বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, বরিশাল দক্ষিণ জেলার নেতৃত্ব দেবেন সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, পটুয়াখালী জেলার নেতৃত্ব দেবেন প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, বরগুনা জেলার নেতৃত্ব দেবেন দলের সহ-সাংগঠনিক সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান এবং পিরোজপুর জেলার নেতৃত্ব দেবেন সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু।

রাজশাহী বিভাগ

বগুড়া জেলার নেতৃত্ব দেবেন চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, পাবনা জেলার নেতৃত্ব দেবেন হেলালুজ্জামান তালুকদার লালু, রাজশাহী মহানগরের নেতৃত্ব দেবেন অধ্যাপক শাহজাহান মিয়া, সিরাজগঞ্জ জেলার নেতৃত্ব দেবেন আব্দুল মান্নান তালুকদার, নওগাঁ জেলার নেতৃত্ব দেবেন দলের যুগ্ম মহাসচিব হারুন-অর-রশিদ, নাটোর জেলার নেতৃত্ব দেবেন সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রাজশাহী জেলার নেতৃত্ব দেবেন বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, চাঁপাইনবাবগঞ্জ জেলার নেতৃত্ব দেবেন দলের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, জয়পুরহাট জেলার নেতৃত্ব দেবেন সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন।

রংপুর বিভাগ

ঠাকুরগাঁও জেলার নেতৃত্ব দেবেন বিএনপির বিশেষ সম্পাক ড. আসাদুজ্জামান রিপন, রংপুর মহানগরের নেতৃত্ব দেবেন চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল হাই সিকদার, দিনাজপুরের নেতৃত্ব দেবেন দলের যুগ্ম মহাসচিব হাবীব-উন-নবী খান সোহেল ও সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম, লালমনির হাটের নেতৃত্ব দেবেন দলের সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, পঞ্চগড় জেলার নেতৃত্ব দেবেন দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাক ব্যারিস্টার নওশাদ জমির, রংপুর জেলার নেতৃত্ব দেবেন দলের কৃষি বিষয়ক সম্পাদক সামসুজ্জোহা খান, কুড়িগ্রাম জেলার নেতৃত্ব দেবেন গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান বাবু, নীলফামারী জেলার নেতৃত্ব দেবেন দলের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সৈয়দপুরের নেতৃত্ব দেবেন দলের সহ-ত্রাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, গাইবান্ধা জেলার নেতৃত্ব দেবেন দলের মানবাধিকার বিষয়ক সম্পাদক সৈয়দা আশিফা আশরাফী পাপিয়া।

ফরিদপুর বিভাগ

রাজবাড়ী জেলার নেতৃত্ব দেবেন চেয়ারপারসনের উপদেষ্টা জহুরুল ইসলাম শাহজাদা মিয়া, মাদারীপুর জেলার নেতৃত্ব দেবেন দলের সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, শরিয়তপুর জেলার নেতৃত্ব দেবেন সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান, ফরিদপুর জেলার নেতৃত্ব দেবেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দিন অসীম ও সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম।

খুলনা বিভাগ

ঝিনাইদহ জেলার নেতৃত্ব দেবেন দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, খুলনা মহানগরের নেতৃত্ব দেবেন অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, সাতক্ষীরা জেলার নেতৃত্ব দেবেন চেয়ারপারসনের উপদেষ্টা ড. মামুন আহমেদ, যশোর জেলার নেতৃত্ব দলের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, চুয়াডাঙ্গা জেলার নেতৃত্ব দেবেন দলের গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়া, খুলনা জেলার নেতৃত্ব দেবেন তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, কুষ্টিয়া জেলার নেতৃত্ব দেবেন দলের রাজস্ব বিষয়ক সম্পাদক মো. হারুন অর রশিদ, মাগুরা জেলার নেতৃত্ব দেবেন সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ড, বাগেরহাট জেলার নেতৃত্ব দেবেন দলের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক এ বি এম ওবায়দুল ইসলাম, নড়াইল জেলার নেতৃত্ব দেবেন প্রান্তিক ও জনশক্তি উন্নয়ন বিষয়ক সম্পাদক এম এ মালেক, মেহেরপুর জেলার নেতৃত্ব দেবেন তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল।

সিলেট বিভাগ

হবিগঞ্জ জেলার নেতৃত্ব দেবেন চেয়ারপারসনের উপদেষ্টা ড. মো এনামুল হক চৌধুরী, সিলেট মহানগরের নেতৃত্ব দেবেন খন্দকার আবদুল মোক্তাদির, সিলেট জেলার নেতৃত্ব দেবেন দলের যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেল আলাল, মৌলভীবাজার জেলার নেতৃত্ব দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সুনামগঞ্জ জেলার নেতৃত্ব দেবেন দলের সাংগঠনিক সম্পাাদক ডা. সাখাওয়াত হাসান জীবন।

সারাবাংলা/এজেড/একে

বিএনপি মানববন্ধন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর