Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আওয়ামী লীগ নেতার কবরে কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিটের শ্রদ্ধা

সারাবাংলা ডেস্ক
১১ মার্চ ২০২৩ ১০:৪৫

ঢাকা: আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট তার ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (১০ মার্চ) চট্টগ্রামের মিরসরাই উপজেলায় দিনব্যাপী কর্মব্যস্ত দিন অতিবাহিত করেছেন।

নিয়াজ মোর্শেদ এলিট দীর্ঘদিন যাবত নিজ নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের খোঁজ খবর নেওয়া, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, হুইলচেয়ার বিতরণ, কম্বল বিতরণ, ত্যাগী অবহেলিত সাবেক বর্তমান আওয়ামী লীগের নেতা কর্মীদের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া, প্রয়াতদের কবর জিয়ারত করছেন। তারই ধারাবাহিকতায় গত ২০০১ সাল পরবর্তী জামায়াত শিবিরের হাতে নিহত আওয়ামী লীগ নেতা আশরাফুল হক চৌধুরী মোর্শেদ কোম্পানি ও নিজাম সওদাগরের কবর জিয়ারত করেছেন।

এই সময় ফিরোজ সওদাগরের ছেলে ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ এলিটের সঙ্গে ছিলেন। যুবলীগ নেতা এলিট ফিরোজ সওদাগরের পরিবারের খোঁজ খবর নেন, যে কোন সুবিধা অসুবিধা তাকে জানানোর অনুরোধ করেন। এই সময় তিনি বামনসুন্দর দারোগা বাজার নেমে সাধারণ মানুষের সাথে কুশলাদি বিনিময় করেন।

এরপর তিনি ৭ নম্বর কাটাছরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সফল প্রয়াত সভাপতি হাজী আবুল বশর সাহেবের কবর জিয়ারত করেন এবং তার রুহের মাগফেরাত কামনা করেন।

নিয়াজ মোর্শেদ এলিট কাটাছরা বিশিষ্ট আলেমে দীন হযরত মাওলানা নজির আহমেদ সাহেবের কবর জিয়ারত করেন এবং মিরসরাই বাসীসহ বিশ্বের সকল মুসলমানদের জন্য দোয়া করেন।

সব শেষ সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের কবর জিয়ারত করেন এবং প্রয়াত নেতার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নিয়াজ মোর্শেদ এলিট।

এ সময় এলাকাবাসীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/ইআ

নিয়াজ মোর্শেদ এলিট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর