Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের মা তমিজার মৃত্যুবার্ষিকীতে মিলাদ

সারাবাংলা ডেস্ক
১২ মার্চ ২০২৩ ১৯:৫৮

ঢাকা: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের রত্নগর্ভা মাতা তমিজা খাতুনের ২১তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ মার্চ) দুপুরে তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনায় হল রুমে এই আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে রাষ্ট্রপতি পরিবারের সদস্যসহ উলামায়ে কেরাম, মসজিদের ইমাম, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

শিক্ষক মোহাম্মদ জিল্লুর রহমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন ৯ম শ্রেণির ছাত্রী জান্নাত আহসান। প্রধান আলোচক ছিলেন মহিষারকান্দি নিজামিয়া মাতলুবুল উলুম আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. মোবারক হোসেন আজহারি। বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন কামালপুর গ্রামে রাষ্ট্রপতি বাড়ির জামে মসজিদের খতিব মাওলানা আবু তাহের সিদ্দিকী এবং রাষ্ট্রপতি পরিবারের পক্ষে প্রকৌশলী শায়খ মোহাম্মদ ফারাবি।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ পল্লী জামে মসজিদের খতিব ক্বারী মাওলানা জসিম উদ্দিন ও তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাওলানা আহসান হাবিব।

২০০২ সালের এদিনে মহীয়সী নারী তমিজা খাতুন বার্ধক্যজনিত কারণে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে ইন্তেকাল করেন।

সারাবাংলা/একে

তমিজা খাতুন রাষ্ট্রপতি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর