Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিদ্দিকবাজার ট্রাজেডি: দগ্ধ কলেজছাত্র জাহানের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ মার্চ ২০২৩ ২০:৪২

ঢাকা: রাজধানীর সিদ্দিকবাজার এলাকায় বিস্ফোরণের ঘটনায় দগ্ধ কলেজ শিক্ষার্থী জাহান সরদার সেলিম (১৯) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ ছিল।

মঙ্গলবার (১৪ মার্চ) বিকেল ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বার্ন ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

ডা. সামন্ত লাল সেন বলেন, ‘জাহানের শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। আইসিইউতে আজ বিকেলে তিনি মারা যান।’

নিহত জাহানের মামা আল ইসলাম জানান, তাদের বাড়ি ঢাকা জেলার নবাবগঞ্জের খটিয়া গ্রামে। বাবার নাম জাহাঙ্গীর সরদার। দোহার নবাব কলেজের ম্যানেজমেন্ট অনার্সের প্রথমবর্ষের শিক্ষার্থী ছিলেন জাহান। এক ভাই এক বোনের মধ্যে জাহান তিনি ছোট।

মামা বলেন, ‘ঘটনার দিন জাহান দোহার থেকে বাসে করে গুলিস্তান নামে। এরপর যাত্রাবাড়ি যাওয়ার উদ্দেশে পায়ে হেঁটে রওনা দেয় সে। পথে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যান।’

বার্ন ইনস্টিটিউটের একটি সূত্র জানায়, সিদ্দিকবাজারের বিস্ফোরণের ঘটনায় জাহান সেলিমকে নিয়ে এখানে এ পর্যন্ত দগ্ধ চারজনের মৃত্যু হলো। এদিকে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জানা যায়, সিদ্দিকবাজারের ঘটনায় মোট ২০ জনের মৃত্যু হয়েছে। দুই হাসপাতাল মিলে নিহতের সংখ্যা ২৪।

এছাড়া, ঢামেকে সম্রাট নামে আরও একজনের মৃত্যু হয়। তবে ঘটনার দিন তার মরদেহ জোর করে পরিবারের লোকজন নিয়ে যাওয়ার কারণে হাসপাতালে নথিতে তার নাম লিপিবদ্ধ নাই।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

টপ নিউজ ট্র্যাজেডি সিদ্দিকবাজার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর