Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুপ্রিম কোর্টে সাংবাদিকদের মারধর, ডিএমপি কমিশনারের দুঃখ প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ মার্চ ২০২৩ ১৯:০৬

ঢাকা: সুপ্রিম কোর্টে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে ডিএমপি কমিশনার ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি আশুতোষ সরকারের সঙ্গে টেলিফোনে কথা বলেন। এসময় তিনি সভাপতির কাছে দুঃখ প্রকাশ করেন এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনা যেন না ঘটে সে বিষয়টি দেখা হবে বলে জানান।

এর আগে, সুপ্রিম কোর্টে অবস্থিত ল’ রিপোর্টার্স ফোরামে আসেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা প্রধান হারুর অর রশিদ। এ সময় তিনি ল’ রিপোটার্স ফোরামের নেতাদের সঙ্গে কথা বলেন।

পরে আনুষ্ঠানিক বক্তব্যে ডিবি প্রধান বলেন, গতকালের ঘটনায় আমরা দুঃখিত। সাংবাদিকদের ওপর হামলার ঘটনা পুরোপুরি অনিচ্ছাকৃত। ভবিষ্যতে এ ধরনের ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে সেজন্য পুলিশ সচেষ্ট থাকবে।
আলোচনায় সাংবাদিক নেতারা রমনা জোনের এডিসি হারুন অর রশীদকে ভবিষ্যতে সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারে আরও সতর্ক থাকার অনুরোধ জানান। তারা বলেন, এডিসি হারুনের যেকোনো অপারেশনেই কাজ হচ্ছে সাংবাদিকদের হেনস্তা করা। তারা বিভিন্ন সময়ে সাংবাদিকদের মারপিট, হেনস্তা করার কথা উল্লেখ করে তাকে এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত রাখার অনুরোধ জানান।

সাংবাদিকদের ওপর হামলার বিষয়ে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সারাবাংল/কেআইএফ/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর