Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জেলহাজতে যাওয়ার ৪ ঘণ্টা পর মাহিয়া মাহির জামিন

সিনিয়র করেসপন্ডেন্ট
১৮ মার্চ ২০২৩ ১৮:৫১

ঢাকা: পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার হয়ে জেলহাজতে যাওয়ার প্রায় ৪ ঘণ্টা পর জামিন পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

দুপুর দেড়টার দিকে তাকে গাজীপুরের আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন মহানগর হাকিম মো. ইকবাল হোসেন। তবে সন্ধ্যা ৬টার দিকে অন্তঃস্বত্ত্বা এই চিত্রনায়িকার জামিন দেন একই বিচারক।

সৌদি আরব থেকে ওমরা শেষে শনিবার (১৮ মার্চ) সকালে দেশে ফেরার পর বিমানবন্দর থেকে গ্রেফতার করে পুলিশ।

মাহির আইনজীবী আনোয়ার সাদত সরকার বলেন, ‘দুপুরে কারাগারে পাঠানোর আদেশ দেওয়ার সময় আমরা জামিন আবেদন করতে পারিনি। পরে আদালত চলার মধ্যেই জামিন আবেদন করা হয়। ডিজিটাল নিরাপত্তা আইনের মামলাসহ আরেকটি মামলায়ও আদালত জামিন মঞ্জুর করেছেন।’

মাহি এখন গাজীপুর জেলা কারাগারে রয়েছেন। জামিন আদেশের অনুলিপি নিয়ে আইনজীবীরা কারাগারে গেছেন।

একদিন আগেই মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরের বাসন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ। পাশাপাশি জমি নিয়ে বিরোধের জেরে মাহির বিরুদ্ধে আরেকটি মামলা হয়।

এর আগে শুক্রবার (১৭ মার্চ) ভোরে মাহির স্বামী রাকিব সরকারের গাড়ি বিক্রয়কেন্দ্র সনিরাজ প্যালেসে ভাঙচুর করা হয়েছিল। ওই জমি নিয়ে রাকিবের সঙ্গে স্থানীয় ইসমাইল হোসেন নামে একপক্ষের বিরোধ রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ওমরাহ পালনে সৌদি আরবে থাকা মাহি ও রাকিব ওই ঘটনার পর ফেসবুক লাইভে এসে ক্ষোভ প্রকাশ করেন। পুলিশের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগও আনেন তারা।

গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম আর্থিক সুবিধা নিয়ে পক্ষপাতিত্ব করছেন বলে ফেসবুক লাইভে উল্লেখ করেন মাহিয়া মাহি।

সারাবাংলা/ইউজে/একে

চিত্রনায়িকা টপ নিউজ নায়িকা মাহি মাহিয়া মাহি


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর