Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘গাজীপুরকে মডেল সিটি হিসেবে প্রতিষ্ঠা করতে হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ মার্চ ২০২৩ ১৭:৫৪

গাজীপুর: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, গাজীপুর মহানগরকে আধুনিক, নিরাপদ ও জনবান্ধব মডেল সিটি হিসাবে গড়ে তুলতে হবে। দেশের অন্যতম এই নগরীর প্রত্যন্ত অঞ্চলই শুধু নয়, শহর এলাকাও যাতায়াত-যোগাযোগ ও জননিরাপত্তা থেকে বঞ্চিত। এসব সমস্যা থেকে উত্তরণের জন্য আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে কাজে লাগাতে হবে।

রোববার (১৯ মার্চ) দুপুরে গাজীপুর সাগর সৈকত কনভেনশন সেন্টারে আয়োজিত ইসলামী আন্দোলন বাংলাদেশ গাজীপুর মহানগর শাখার তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাজার হাজার নেতাকর্মী ও উৎসুক জনতার মাঝে মাওলানা গাজী আতাউর রহমানকে দলের মেয়র প্রার্থী ঘোষণা করেন সৈয়দ রেজাউল করীম। সিটি নির্বাচনে মেয়র পদে হাতপাখা প্রতীকে মাওলানা গাজী আতাউর রহমানকে নির্বাচিত করার আহবান জানানা তিনি।

নগর সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ফাইজ উদ্দীনের সভাপতিত্বে তৃণমূল প্রতিনিধি সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব ও মেয়র পদপ্রার্থী মাওলানা গাজী আতার রহমান, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জি এম রুহুল আমীন।

প্রতিনিধি সম্মেলনে উপস্থিত ছিলেন দ্বীনি সংগঠনের সদর আলহাজ্ব আব্দুল মালেক, দলের জেলা সভাপতি মাওলানা নাসির উদ্দীন, নগর আন্দোলনের সহ-সভাপতি মাওলানা হাবীবুর রহমান মিয়াজী, মাওলানা এম এ হানিফ সরকার, মাওলানা শহিদুল ইসলাম, সেক্রেটারি মুফতী হুসাইন আহমদ, এসিস্ট্যান্ট সেক্রেটারি আলহাজ্ব মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক মুফতি সিরাজুল ইসলাম, কাজী মো. আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক এইচ এম সাইদুর রহমান প্রমুখ।

সারাবাংলা/এজেড/ইআ

ইসলামী আন্দোলন বাংলাদেশে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর