Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গৃহবধূর মরদেহ উদ্ধার, পরিবারের সদস্যসহ স্বামী পলাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ মার্চ ২০২৩ ১৫:৩২

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে তালাবদ্ধ ঘর থেকে বিথী আকতার (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর স্বামী ও পরিবারের লোকজন পালিয়ে গেছে।

শুক্রবার (২৪ মার্চ) সকালে মরদেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

উপজেলার দরবস্ত ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। বিথী ওই গ্রামের সাফিরুলের স্ত্রী এবং একই ইউনিয়নের সাপগাছি হাতিয়াদহ গ্রামের মো. বুলু মিয়ার মেয়ে।

প্রতিবেশীরা জানান, ৫ মাস আগে বিথী আকতারের সঙ্গে সাফিরুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে মাঝেমধ্যেই তাদের ঝগড়া হতো। গত বৃহস্পতিবার ঘর তালাবদ্ধ, বাড়িতে কাউকে না দেখে সন্দেহ হয়। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ রাতে ঘটনাস্থলে এসে ঘর খুলে বিথীর মরদেহ বিছানায় শোয়ানো দেখতে পায়।

মৃত বিথীর বাবা বুলু মিয়া জানান, বিয়ের পর থেকে বিভিন্ন অজুহাতে স্বামী-শাশুড়ি তাকে মারধর করত। মারা যাওয়ার খবর পেয়ে বাড়িতে এসে দেখি ঘর তালাবদ্ধ, বাড়িতে কেউ নেই। পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বুলবুল ইসলাম বলেন, ‘বিথী আকতারের স্বামী সাফিরুলের পলাতক। মাত্র ৫/৬ মাস আগে সাফিরুলের সঙ্গে বিথীর বিয়ে হয়। ঠিক কি কারণে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে।’

সারাবাংলা/এমও

মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর