Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রমজানেও আন্দোলন অব্যাহত রাখবে বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট
২৪ মার্চ ২০২৩ ২০:৪০

ঢাকা: বিদ্যুতের মূল্যবৃদ্ধি, চাল, ডাল, তেল এবং কৃষি ও শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নিদর্লীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে চলমান যুগপৎ আন্দোলন রমজান মাসেও অব্যাহত রাখবে বিএনপি।

শুক্রবার (২৪ মার্চ) গণমাধ্যমে বিবৃতি পাঠিয়ে নতুন করে ‘অবস্থান কর্মসূচি’, ‘প্রচারপত্র বিলি’ ও ‘মানববন্ধন কর্মসূচি’ ঘোষণা করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কর্মসূচির মধ্যে রয়েছে— ১ এপ্রিল (শনিবার) সারা দেশের সব মহানগর ও জেলায় দুপুর ২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত অবস্থান কর্মসূচি। ৮ এপ্রিল (শনিবার) সারা দেশের সব মহানগরের থানা পর্যায়ে ও জেলার উপজেলা পর্যায়ে বিকেল ৩ টা থেকে ৫টা পর্যন্ত অবস্থান কর্মসূচি।

৯ এপ্রিল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত নিন্মে উল্লেখিত তারিখ ও সময়সূচি অনুযায়ী বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সারা দেশের সব ইউনিয়নে প্রচারপত্র বিলি।

কেন্দ্র নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী ৯ এপ্রিল রংপুর ও চট্টগ্রাম বিভাগ, ১০ এপ্রিল, রাজশাহী ও সিলেট বিভাগ, ১১ এপ্রিল, খুলনা ও কুমিল্লা বিভাগ, ১২ এপ্রিল, ঢাকা ও বরিশাল বিভাগ এবং ১৩ এপ্রিল, ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগে প্রচার পত্র বিলি করবে স্থানীয় বিএনপি।

এছাড়া ২৮ মার্চ থেকে ২০ এপ্রিল পর্যন্ত সারাদেশের সকল জেলা/মহানগর, উপজেলা/থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে মতবিনিময় সভা, দুস্থ, অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষদের সহায়তাসহ বিভিন্ন গণসংযোগমূলক কর্মসূচিতে বিএনপির সব পর্যায়ের নেতাকর্মী অংশগ্রহণ করবেন।

সারাবাংলা/এজেড/এনইউ

আন্দোলন বিএনপি রমজান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর