Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রথম আলো প্রতিনিধির বিরুদ্ধে মামলা হওয়ায় ব্যবস্থা নেওয়া হয়েছে’

স্পেশাল করেসপন্ডেন্ট
২৯ মার্চ ২০২৩ ১৩:৫৬

ঢাকা: প্রতিবেদনে ভুল তথ্য প্রকাশের অভিযোগে প্রথম আলোর সাভার প্রতিনিধি শামসুজ্জামানকে রাতে সিআইডি তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। এ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রথম আলোর সাভার প্রতিনিধি শামসুজ্জামানের বিরুদ্ধে থানায় মামলা হওয়ায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এ ব্যবস্থা নিয়েছে।

আইন তার নিজস্ব গতিতে চলবে উল্লেখ করে তিনি বলেন, কেউ সংক্ষুব্ধ হয়ে যদি বিচার চায়, থানায় মামলা করে তাহলে তো ব্যবস্থা নেবেই।

বিজ্ঞাপন

বুধবার (২৯ মার্চ) সচিবালয়ে বেসরকারি মাদকাসক্ত নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রগুলোর মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ওই সাংবাদিক যা করেছে তা সঠিক ছিল না। একাত্তরর টিভির মাধ্যমে বিষয়টি জানা গেছে। এটা যে উদ্দেশ্যপ্রণোদিত, মিথ্যা তা একাত্তর টেলিভিশন সুন্দর করে তুলে ধরেছে।

তিনি বলেন, স্বাধীনতা দিবসে এমন মিথা সংবাদে যে কেউ সংক্ষুব্ধ হতে পারে। সেই অনুভূতি থেকে কেউ মামলা করেছে। তবে মামলা কে করেছে জানি না। সকল তথ্য আমার কাছে এখনো আসেনি। তাই বিস্তারিত আপনাদের জানাতে পারছি না।

উল্লেখ্য, স্বাধীনতা দিবসে দ্রব্যমূল্য নিয়ে একটি সংবাদ প্রকাশ করে প্রথম আলো। তবে ওই প্রতিবেদনে তথ্য বিভ্রাটের অভিযোগ উঠে। এ ব্যাপারে প্রথম আলো একটি সংশোধনীও প্রকাশ করে।

সারাবাংলা/জেআর/আইই

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর