Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১২ হাজার পরিবারে রমজানের উপহার পাঠালেন নওফেল

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ মার্চ ২০২৩ ২০:১৫

চট্টগ্রাম ব্যুরো: রমজান উপলক্ষে নিজ নির্বাচনী আসনের অন্তর্ভুক্ত ১৪ ওয়ার্ডের ১২ হাজার পরিবারে ইফতার ও সেহেরি সামগ্রী পাঠিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

নগরীর জিইসি মোড়ে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে ১৪টি ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামী লীগের নেতাদের কাছে এসব সামগ্রী বৃহস্পতিবার (৩০ মার্চ) পর্যন্ত পর্যায়ক্রমে বিতরণ করা হয়েছে। এসব সামগ্রী তালিকা অনুযায়ী পরিবারগুলোর কাছে পৌঁছ দেয়া হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

বাগমনিরাম, চকবাজার, পশ্চিম বাকলিয়া, দক্ষিণ বাকলিয়া, পূর্ব বাকলিয়া, দেওয়ানবাজার, জামালখান, এনায়েত বাজার, উত্তর পাঠানটুলি, আলকরণ, আন্দরকিল্লা, ফিরিঙ্গিবাজার, পাথরঘাটা এবং বকশিরহাট ওয়ার্ডে ১২ হাজার পরিবার এসব সামগ্রী পাচ্ছেন। প্রতিটি প্যাকেট আছে ৫ কেজি চাল, ২ কেজি ছোলা,  এক কেজি মসুর ডাল, এক লিটার তেল,  এক কেজি চিনি,  এক কৌটা দুধ, ২০০ গ্রাম চা পাতা এবং  এক কেজি লবণ।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লিখিত বক্তব্যে উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন মানুষের পাশে দাঁড়াতে। সেই নির্দেশনা অনুসারে রমজানের উপহার বিতরণ করছি। আওয়ামী লীগ সাধারণ মানুষের কথা ভাবে। মানুষকে কিভাবে সহযোগিতা করা যায়, সেই কথা ভাবে। তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা সাধ্যমতো সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন।’

সারাবাংলা/আইসি/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর