Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাম্প্রদায়িক শক্তিকে সামাজিকভাবে প্রতিহতের আহ্বান

সারাবাংলা ডেস্ক
৩০ মার্চ ২০২৩ ২৩:৩০

চট্টগ্রাম ব্যুরো : সাম্প্রদায়িক শক্তিকে সামাজিকভাবে প্রতিহত করার আহ্বান জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সন্ধ্যায় নগরীর জে এম সেন হল প্রাঙ্গণে ‘বাসন্তী পুজোয় বসন্ত উৎসব ও মিলনমেলা’ অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ-চট্টগ্রাম জেলা এ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘প্রতিক্রিয়াশীল গোষ্ঠীর নানা ষড়যন্ত্রের কারণে দেশ পিছিয়ে গেছে অনেকসময়। সেই সাম্প্রদায়িক শক্তিকে সামাজিকভাবে প্রতিহত করতে হবে। এজন্য সামাজিক আন্দোলন গুরুত্বপূর্ণ। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে দেশে-বিদেশে অনেক ষড়যন্ত্র হচ্ছে। এর সঙ্গে এই সাম্প্রদায়িক শক্তি জড়িত। গণমানুষের ভালোবাসায় শেখ হাসিনা বারবার ষড়যন্ত্রকে পরাস্ত করছেন।’

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ-চট্টগ্রাম জেলার সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল কুমার পালিতের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি অ্যাডভোকেট সুবত চৌধুরী, কাজল দেবনাথ ও মিলন কান্তি দত্ত, সাবেক সাধারণ সম্পাদক বাসুদেব ধর, মনীন্দ্র কুমার নাথ ও নির্মল কুমার চ্যার্টাজী, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক সত্যজিত দাশ রুপু, নিতাই প্রসাদ ঘোষ এবং অসীম কুমার দেব।

সারাবাংলা/আরডি/একে

নওফেল শিক্ষা উপমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ

চবিতে অনলাইনে চলবে ক্লাস
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৩

ডেঙ্গু : চট্টগ্রামে প্রাণ গেল ২ নারীর
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০০

রাফির নায়িকা তানজিন তিশা
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৯

সম্পর্কিত খবর