Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে টিসিবি ভবনে জুতার কারখানায় আগুন

স্পেশাল করেসপন্ডেন্ট
৬ এপ্রিল ২০২৩ ১৩:১১

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) ভবনে একটি জুতার কারখানায় অগ্নিকাণ্ড ঘটেছে। তবে এতে টিসিবি’র গুদাম ও কার্যালয়ের কোনো ক্ষতি হয়নি বলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন।

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) সকালে নগরীর ইপিজেড থানার বন্দরটিলায় টিসিবি ভবনে ‘রঙ দ্যা ইন্টারন্যাশনাল এন্টারপ্রাইজ লিমিটেড’ নামে একটি কারখানায় আগুন লাগে।

নগরীর আগ্রাবাদের ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার সকাল ১১টা ১০ মিনিটে টিসিবি ভবনে আগুন লাগার তথ্য পায় নিয়ন্ত্রণ কক্ষ। ফায়ার সার্ভিসের ইপিজেড স্টেশন থেকে দুটি ইউনিট সেখানে গিয়ে আধাঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের চট্টগ্রাম ইপিজেড স্টেশনের কর্মকর্তা রায়হানুল আশরাফ সারাবাংলাকে বলেন, ‘জুতার কারখানায় সুইং মেশিন থেকে আগুনের সূত্রপাত হয়েছে। সুইং মেশিনের রাবারে আগুন লাগায় ধোঁয়া বেশি হয়েছে। ধোঁয়ার কুণ্ডলী দেখে আশপাশে আতঙ্ক সৃষ্টি হয়। আমরা আধাঘণ্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। ক্ষয়ক্ষতি তেমন হয়নি।’

নগরীর ইপিজেড থানার পরিদর্শক (তদন্ত) নুরুল আবসার সারাবাংলাকে বলেন, ‘নিজস্ব ভবনে দু’টি ফ্লোর দু’টি জুতার কারখানাকে ভাড়া দিয়েছিল টিসিবি। সেখানে একটি কারখানায় আগুন লেগেছে। টিসিবি’র গুদাম এবং কার্যালয় ভেতরে আরও দূরে। সেগুলো নিরাপদ আছে।’

সারাবাংলা/আরডি/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর