Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলেজ ছাত্রকে খুনের পরও নির্বিঘ্নে এলাকায়, অবশেষে ধরা

স্টাফ করেসপন্ডেন্ট
৬ এপ্রিল ২০২৩ ১৯:০০

চট্টগ্রাম ব্যুরো: একবছর আগে চট্টগ্রাম নগরীর চেরাগি পাহাড় এলাকায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুনের ঘটনায় আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এ নিয়ে চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের নয় আসামিকে গ্রেফতার করা হলো।

বুধবার (৫ এপ্রিল) রাতে নগরীর হেমসের লেইনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ। গ্রেফতার নিলয় দত্ত (২২) চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া এলাকার বিশ্বনাথ দত্তের ছেলে। বাসা নগরীর হেমসেন লেইনে।

২০২২ সালের ২২ এপ্রিল রাতে নগরীর চেরাগি পাহাড়সংলগ্ন রাজাপুকুর লেইনের দয়াময়ী ভবনের সামনে দু’দল কিশোর-তরুণের মারামারির মধ্যে ছুরিকাঘাতে আসকার বিন তারেক ওরফে ইভান (১৮) নামে এক তরুণ খুন হন। ইভান নগরীর বিএএফ শাহীন কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। বাসা ছিল নগরীর এনায়েত বাজারে। এ ঘটনায় ইভানের বাবা এস এম তারেক বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে কোতোয়লি থানায় হত্যা মামলা দায়ের করেছিলেন।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হাসান সারাবাংলাকে বলেন, ‘নিলয়ের নাম মামলার এজাহারে ছিল না। ঘটনার সময় সংগ্রহ করা সিসি ক্যামেরার ফুটেজ দেখে মারামারিতে জড়িত এই যুবককে শনাক্ত করা হয়। এই মামলার এজাহারভুক্ত আসামি শচীন দাশকে গত ১৯ মার্চ আমরা গ্রেফতার করি। তার জবানবন্দিতেও নিলয়ের নাম এসেছে।’

অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল কবির সারাবাংলাকে বলেন, ‘তথ্যপ্রমাণ পাবার পর নিলয়কে গত (বুধবার) রাতে গ্রেফতার করি। হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আজ (বৃহস্পতিবার) সে মহানগর হাকিম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।’

সারাবাংলা/আইসি/পিটিএম

খুন গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর