Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে বন্ধুর বাসায় ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৭ এপ্রিল ২০২৩ ১৪:২১

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে বন্ধুর বাসায় নাবিল হায়দার (২৬) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) ভোর ৬টার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাবিল ঢাবি ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ছিলেন বলে জানা গেছে। অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে স্বজনরা।

নাবিলের বড় ভাই তৌসিফ তনয় জানান, তাদের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা গ্রামে। নাবিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী। থাকতেন সলিমুল্লাহ মুসলিম হলে। দুইদিন যাবত শারীরিকভাবে অসুস্থ ছিলেন নাবিল। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি খিলগাঁওয়ে তার এক বন্ধুর বাসায় গিয়েছিলেন। সেখানে ইফতার করেন এবং রাতে সেখানেই ছিলেন। ভোরে সাহরি খাওয়ার জন্য তার বন্ধু ডাকতে গেলে তাকে অচেতন অবস্থায় দেখতে পান। তখন তনয়কে খবর দিলে তিনি ওই বাসায় গিয়ে নাবিলকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তনয় আরও জানান, অসুস্থতার কারণে নাবিলে মৃত্যু হয়েছে বলে তাদের ধারণা।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, খিলগাওয়ের বাসা থেকে ওই শিক্ষার্থীকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে বলে স্বজনরা দাবি করেন। স্বজনদের কোন অভিযোগ না থাকায় মৃতদেহটি কোন প্রকার সনদ ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

টপ নিউজ ঢা‌বি মৃত্যু শিক্ষার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর