Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জঙ্গি ছিনতাই: মূল সমন্বয়কের স্ত্রীসহ ২ জন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
৮ এপ্রিল ২০২৩ ১৫:৩৮

ঢাকা: নিম্ন আদালত থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনতাইয়ের ঘটনায় মূল সমন্বয়ক পলাতক জঙ্গি আবু সিদ্দিক সোহেলের স্ত্রী ফাতেমা তাসনীম শিখা এবং তার আশ্রয়দাতা হুসনা আক্তারকে পাঁচ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শনিবার (৮ এপ্রিল) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত এই রিমান্ডের আদেশ দেন। গত ৭ এপ্রিল রাতে নারায়ণগঞ্জ থেকে আসামিদের গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) পরিদর্শক মুহাম্মদ আবুল কালাম আজাদ কোতোয়ালি থানায় করা সন্ত্রাসবিরোধী আইনের মামলায় প্রত্যেকের ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে এদিন আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না। কোতোয়ালি থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর মো. আশ্রাফ এই তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, ২০২২ সালের ২০ নভেম্বর দুপুর ঢাকার নিম্ন আদালত প্রাঙ্গণ থেকে পুলিশের চোখে স্প্রে মেরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি আনসারুল্লাহ বাংলাটিমের সদস্য আবু সিদ্দিক সোহেল ও মইনুল হাসান শামীমকে ছিনিয়ে নেওয়া হয়। এই দুই জন প্রকাশক ফয়সাল আরেফিন দীপন হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। তাদের ছিনিয়ে নেওয়ার ওই ঘটনায় রাতে ২০ জঙ্গিকে আসামি করে মামলা করেন পুলিশ পরিদর্শক জুলহাস উদ্দিন আকন্দ।

সারাবাংলা/এআই/পিটিএম

জঙ্গি ছিনতাই রিমান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর