Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরাভ খানের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন নিহত পুলিশ সদস্যের বোন-দুলাভাই

স্টাফ করেসপন্ডেন্ট
৯ এপ্রিল ২০২৩ ১৬:২২

ঢাকা: পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পরিদর্শক মামুন ইমরান খান হত্যা মামলায় আলোচিত দুবাইয়ে পলাতক সোনা ব্যবসায়ী আরাভ খানের বিরুদ্ধে নিহতের বোনসহ চারজন সাক্ষ্য দিয়েছেন।

রোববার (৯ এপ্রিল) ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফয়সল বিন আতিকের আদালতে মামুন ইমরানের বোন রওশন আক্তার, দুলাভাই মোশারফ হোসেন খান, মামুন এমরানকে যে বাসায় খুন করা হয় ওই বাসার কেয়ারটেকার মিরাজুল ইসলাম ও সিকিউরিটিগার্ড মানিক সাক্ষ্য দেন। এরপর আসামি পক্ষের আইনজীবীরা তাদের জেরা করেন। জেরা শেষে আগামী ২ মে সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন আদালত।

মামলাটিতে ৩৮ জন সাক্ষীর মধ্যে পাঁচজনের সাক্ষ্য শেষ হলো।

মামলার অপর আসামিদের মধ্যে রবিউলের স্ত্রী সুরাইয়া আক্তার কেয়া (২১), ইমরানের বন্ধু রহমত উল্লাহ (৩৫), স্বপন সরকার (৩৯), দিদার পাঠান (২১), মিজান শেখ (২১), আতিক হাসান (২১), সারোয়ার হোসেন (২৩) এবং দুই কিশোরী মেহেরুন নেছা স্বর্ণ ওরফে আফরিন ওরফে আন্নাফী (১৬) ও ফারিয়া বিনতে মীম ওরফে মাইশা (১৬)। আসামিদের মধ্যে রবিউল ও সুরাইয়া পলাতক, অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় আন্নাফী ও মাইশা জামিনে আছেন এবং অপর আসামিরা কারাগারে রয়েছেন। আন্নাফী ও মাইশার বিচার শিশু আদালতে হচ্ছে।

মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক শেখ মাহবুবুর রহমান ২০১৯ সালের ৮ এপ্রিল সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন।

২০১৮ সালের ৯ জুলাই গাজীপুরের জঙ্গল থেকে মামুন ইমরান খানের লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনায় মামুনের ভাই জাহাঙ্গীর আলম খান বাদী হয়ে রাজধানীর বনানী থানায় একটি হত্যা মামলা করেন।

সারাবাংলা/এআই/ইআ

আরাভ খান


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর