Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিবেশীর বাসা থেকে অগ্রণী ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
১০ এপ্রিল ২০২৩ ১৫:৫৩

ঢাকা: রাজধানীর কদমতলীতে প্রতিবেশীর বাসা থেকে লতিফা বিনতে মাহবুব (৩৪) নামে এক অগ্রণী ব্যাংক কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনরা জানান, তিনি গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন।

সোমবার (১০ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশী মোতালেব হোসেন বলেন, লতিফা অগ্রণী ব্যাংকের মতিঝিল শাখায় কর্মরত ছিলেন। কদমতলীর দক্ষিণ দনিয়া মিনাবাগ এলাকায় তার বাবা মাহবুবুর রহমানের স্থানীয় বাসা। দুই মাস আগে স্বামীর সঙ্গে লতিফার ডিভোর্স হয়। এরপর থেকে তিনি বাবার বাসায় ছিলেন।

তিন বলেন, সাত বছর আগে বিয়ে হয়ে ছিল লতিফার। সাংসারিক নানা ঝামেলার কারণে দুই মাস আগে তাদের ডিভোর্স হয়। এ কারণে তিনি মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন। এ ছাড়া জমি নিয়ে লতিফার বাবা ও তার চাচাদের সঙ্গে ঝামেলা ছিল।

মোতালেব হোসেন আরও বলেন, আমাদের সঙ্গে লতিফার পরিবারের অনেক আগে থেকে সুসম্পর্ক আছে। সেই সুবাদে জমি সংক্রান্ত বিষয়ে আলোচনা করতেই তিনি রোববার রাতে আমাদের বাসায় যায়। আজ সকালে আমরা দেখতে পাই লতিফা ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে তার বাবাকে খবর দিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, কদমতলি থেকে এক নারীকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের দাবি, ওই নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

কদমতলীর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রলয় কুমার সাহ জানান, ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

নারীর লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর