Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেরামতের সময় এসির কম্প্রেসার বিস্ফোরণ, দগ্ধ ২

স্টাফ করেসপন্ডেন্ট
১০ এপ্রিল ২০২৩ ২৩:১১

ঢাকা: রাজধানীর মিরপুর ৬০ফিট এলাকায় একটি কক্ষে এসি মেরামতের সময় কম্প্রেসার বিস্ফোরণে দুই জন দগ্ধ হয়েছেন। দগ্ধ দুজন হলেন- কামরুজ্জামান জাহিদ(২২) ও মো. সিহাব (১৭)

সোমবার (১০ এপ্রিল) রাত সোয়া ৯টার দিকে বারেক মোল্লার মোড়ে একটি বাসার কক্ষে এই দুর্ঘটনা ঘটে। পরে সহকর্মীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

দগ্ধ দু’জনকে হাসপাতালে নিয়ে আসা তাদের সহকর্মী মো. নাহিদ বলেন, তারা এসকে ইঞ্জিনিয়ারিং কোম্পানিতে এসি মেরামতের কাজ করে। রাতে একটি কক্ষে এসি মেরামতের সময় বিকট শব্দে এসির কম্প্রেসার বিস্ফরণ হয়। এ সময় রুমে থাকা দুজন দগ্ধ ও আহত হন। পরে তাদের বার্ন ইউনিটে নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জানান, মিরপুর থেকে আসা দু’জন দগ্ধ ও আহত হয়েছেন। জাহিদের মুখে হাতে দগ্ধসহ নিতম্বে আঘাত রয়েছে। এবং সিহাবের মুখসহ শরীরের বিভিন্ন জায়গা দগ্ধ হয়েছে। বার্ন ইউনিটের জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সহসিন জানান, জানতে পেরেছি মিরপুর ৬০ফিট এলাকায় এসি বিস্ফোরণে দু’জন দগ্ধ হয়েছেন। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে। বিস্তারিত জানতে হাসপাতালের বার্ন ইউনিটে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

এসি কম্প্রেসার বিস্ফোরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর