Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরাভ খানের অস্ত্র মামলার যুক্তিতর্ক ৭ মে

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ এপ্রিল ২০২৩ ১৫:১২

ঢাকা: আলোচিত ব্যক্তি মোহাম্মদ রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিরুদ্ধে অস্ত্র আইনে দায়ের করা মামলার যুক্তিতর্ক উপস্থাপনের তারিখ আগামী ৭ মে ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ঢাকার ৬ষ্ঠ অতিরিক্ত মহানগর দায়রা জজ মুর্শিদ আহাম্মদের আদালতে মামলাটি মামলাটি আত্মপক্ষ শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু আরাভ খান পলাতক থাকায় আত্মপক্ষ শুনানি করতে পারেননি। এজন্য আদালত ৭ মে যুক্তিতর্ক উপস্থাপনের তারিখ ঠিক করেছেন।

গত ২৮ মার্চ মামলাটিতে সাক্ষ্য গ্রহণ শেষ হয়। মামলাটিতে ২০ জন সাক্ষীর মধ্যে ১০ জনের সাক্ষ্যগ্রহণ করেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৫ সালের ২৮ জানুয়ারি আরাভ খান তার শ্বশুর সেকেন্দার আলীকে ভয় দেখিয়ে টাকা আদায় করতে মগবাজারের বাসায় যান। একটি গুলি ভর্তি রিভলবারসহ শ্বশুরের বাসার সামনে থেকে তিনি গ্রেফতার হয়। এ ঘটনায় আরাভের বিরুদ্ধে রমনা মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন ডিবি পুলিশ।

২০১৫ সালের ১ মার্চ মামলাটি তদন্ত করে আরাভ খানের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক শেখ হাসান মুহাম্মদ মোস্তফা সারোয়ার।

একই বছরের ১০ মে আরাভের বিরুদ্ধে চার্জগঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন আদালত। এরপর ২০১৮ সালের ১৪ মার্চ আসামি জামিন পান। জামিনে গিয়ে পলাতক থাকায় একই বছরের ২৪ অক্টোবর আরাভের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন আদালত।

সারাবাংলা/এআই/ এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর