Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাজের উদ্দেশে ঢাকায় এসে ট্রেনের ধাক্কায় নিহত রংমিস্ত্রি

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ এপ্রিল ২০২৩ ১১:২৬

ঢাকা: রাজধানীর বিমানবন্দরের আশকোনা এলাকায় রেলগেটে ট্রেনের ধাক্কায় মোতালেব হোসেন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় একজন রংমিস্ত্রি। মাত্র দুই দিন আগে কাজের উদ্দেশে পিরোজপুর থেকে ঢাকায় আসেন তিনি।

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ৮টার দিকে আশকোনা হাজিক্যাম্প রেলগেটে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা বিমানবন্দর পুলিশ ফাঁড়ির কনস্টেবল মো. মোমিনুল ইসলাম জানান, সকালে পায়ে হেঁটে রেললাইন পার হচ্ছিলেন মোতালেব হোসেন। এ সময় কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোতালেব হোসেনের মেয়ে রাজিয়া আক্তার মিম মুঠোফোনে জানান, তাদের বাড়ি পিরোজপুর জেলার নেছারাবাদ থানার স্বরুপকাঠি গ্রামে। তার বাবা একজন রংমিস্ত্রি। দুই দিন আগে কাজের উদ্দেশে ঢাকায় আসেন। সকালে পুলিশের মাধ্যমে দুর্ঘটনায় নিহত হওয়ার খবর পান তারা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ট্রেনের ধাক্কায় আহত ওই ব্যক্তিকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

ট্রেনের ধাক্কা রংমিস্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর