Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিভেছে আগুন, নিউ মার্কেট এলাকায় গাড়ি চলাচল স্বাভাবিক

সিনিয়র করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২৩ ১১:২২

ঢাকা: রাজধানীর ঢাকা নিউ সুপার মার্কেট (দক্ষিণ) ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় নিউ মার্কেট এলাকার সড়কগুলো দিয়ে সব ধরণের যান চলাচল বন্ধ করে দিয়েছিল পুলিশ। তবে রোববার (১৬ এপ্রিল) আগুন নির্বাপণের পর সকাল সাড়ে দশটার পর থেকে নিউমার্কেট এলাকায় যান চলাচল স্বাভাবিক হয়েছে।

রোববার (১৬ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার ( ট্রাফিক) জয়নুল আবেদীন সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ডিসি জয়নুল আবেদীন বলেন, ‘গতকাল শনিবার ভোরে ঢাকা নিউ সুপার মার্কেট দক্ষিণ ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় নীলক্ষেত মোড় ও নিউমার্কেট এলাকায় যান চলাচল বন্ধ রাখা হয়। আজ সকাল সাড়ে দশটা থেকে এলাকায় যান চলাচল স্বাভাবিক হয়েছে।’

এর আগে, সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাজাহান শিকদার বলেন, ‘গতকাল সকালেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছিল। তারপর থেকেই পুড়ে যাওয়া দোকানগুলো থেকে ধোঁয়া উঠছিল। আজ সকাল ৯টায় আগুন সম্পূর্ণ নির্বাপণ করা হয়েছে। আমরা পুলিশের কাছে মার্কেট বুঝিয়ে দিয়েছি। এখন আর আগুনের কোনো আলামত নেই। আমরা সম্পূর্ণ নির্বাপণ করেছি।’

গতকাল শনিবার অগ্নিকাণ্ড ঘটনার পর ইডেন গেট থেকে সায়েন্স ল্যাব মোড় পর্যন্ত রাস্তা বন্ধ করে রাখে আইনশৃঙ্খলা বাহিনী। ওই সময় আজিমপুর থেকে ছেড়ে আসা গাড়ি কাঁটাবন মোড় হয়ে সাইন্সল্যাব হয়ে বের হয়।

সারাবাংলা/ইউজে/এমও

নিউ মার্কেটে আগুন


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর