Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উত্তরায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ এপ্রিল ২০২৩ ০০:০৭

ঢাকা: রাজধানীর উত্তরায় ট্রাক চাঁপায় ফোরকানুজ্জামান (৩৮) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। রোববার (১৬এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে উত্তরা জসিম উদ্দিন রোডে এ ঘটনা ঘটে।

মুমুর্ষ অবস্থায়  ফোরকানুজ্জামান ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ফোরকানুজ্জামানের শ্যালক কাজী হেদায়েত জানান, তার বাড়ি বাগেরহাট জেলার চিমলমারি উপজেলার কালিহাতি মধ্যপাড়া গ্রামে। বাবার নাম আশ্বাব আলীর ছেলে। বর্তমানে মিরপুর ডিওএইচএস এলাকায় থাকতেন।

কাজী হেদায়েত আরও জানান, ফোরকানুজ্জামান স্টকলোডের ব্যবসা করতেন। দুপুরে ব্যবসার কাজে উত্তরা গিয়াছিলেন। সেখান থেকে মোটরসাইকেল চালিয়ে মিরপুরের বাসায় আসছিলেন। উত্তরা জসিম উদ্দিন রোডে আসলে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান তিনি। পরে ট্রাকটি তার শরীরের উপর দিয়ে উঠে যায়। আহত অবস্থায় তাকে প্রথমে উত্তরা উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে মারা যান। ফোরকানুজ্জামানের মোটরসাইকেলের পিছনে এক ব্যক্তি ছিলেন তবে তার বিষয়ে কিছু জানা যায়নি।

তিনি আরও জানান, ফোরকনুজ্জামানের স্ত্রী রাফেজা আক্তার ও দুই ছেলেকে নিয়ে গ্রামের বাড়িতে থাকেন। স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া জানান, উত্তরা এলাকায় ট্রাক চাপায় ওই ব্যক্তি প্রথমে আহত হয় বলে স্বজনরা জানান। রাতে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর