Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিপিএইচ-এভারকেয়ার হাসপাতালের সমঝোতা স্মারক সই

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ এপ্রিল ২০২৩ ১৮:২৫

চট্টগ্রাম ব্যুরো: বাংলাদেশের অন্যতম রড প্রস্তুতকারী প্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাত লিমিটেড ও এভারকেয়ার হাসপাতালের মধ্যে সমঝোতা স্মারক সই হয়েছে।

চুক্তি অনুসারে, জিপিএইচ ইস্পাতের কর্মকর্তা ও তাদের পরিবার এভারকেয়ার হাসপাতালে ভর্তি, পরামর্শ, পরীক্ষা, অ্যাম্বুলেন্স, ডায়াগনস্টিক এবং অন্যান্য পরিষেবাসহ অগ্রাধিকার পাবেন। সোমবার (১৭ এপ্রিল) রাতে এই সমঝোতা চুক্তি সই হয়।

চুক্তিতে জিপিএইচ ইস্পাতের চিফ কর্পোরেট রিলেশন অফিসার শোভন মাহবুব শাহাবুদ্দিন ও এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রামের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ভিনোদ সিং সই করেন।

জিপিএইচ ইস্পাত কর্মীদের সুস্বাস্থ্যর প্রতি সর্ব্বোচ্চ জোর দিয়ে থাকে উল্লেখ করে প্রতিষ্ঠানটির চিফ কর্পোরেট রিলেশন অফিসার শোভন মাহবুব শাহাবুদ্দিন বলেন, জিপিএইচ ইস্পাত কর্মীদের দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে তাদের সুস্বাস্থ্য ও মঙ্গলের প্রতি সর্বোচ্চ জোর দিয়ে থাকে। এছাড়া বছরজুড়ে এই রড প্রস্তুতকারী প্রতিষ্ঠান সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কুমিরা প্ল্যান্টের এলাকাবাসীর জন্য বিনামূল্যে চক্ষু শিবির, মেডিকেল ক্যাম্প এবং ডায়াবেটিস স্ক্রিনিং এর আয়োজন করে থাকে।

এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রামের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ভিনোদ সিং বলেন, এই মাল্টিস্পেশালিটি হাসপাতাল সর্বাধুনিক প্রযুক্তি ও বিশ্বমানের মেডিকেল প্রফেশনালদের দ্বারা পরিচালিত। এ হাসপাতাল জিপিএইচ ইস্পাতের কর্মকর্তাদের প্রায়োরিটি সার্ভিস নিশ্চিত করবে, গুণগত স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে চট্টগ্রামে ইতিবাচকভাবে সামাজিক পরিবর্তন ত্বরান্বিত করবে এবং ভবিষ্যতে স্বাস্থ্য সেবাদানের ক্ষেত্রে নতুন মানদণ্ড তৈরি করবে।

এসময় এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রামের হেড অব কর্পোরেট মার্কেটিং ফারাহ সুলতানা শহিদ, সহকারী ব্যবস্থাপক কর্পোরেট এফেয়ার্স রঞ্জন কুমার এবং জিপিএইচ ইস্পাত লিমিটেডের হেড অব ট্যালেন্ট অ্যান্ড ডেভেলপমেন্ট অতনু গুপ্ত উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আইসি/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর