Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেফটিক ট্যাংকে মিলল নিখোঁজ শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ এপ্রিল ২০২৩ ২০:১৪

প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধার সদর উপজেলা নন্দিভিটা গ্রামে নিখোঁজের ১৩ ঘণ্টা পর প্রতিবেশীর সেফটিক ট্যাংক থেকে আব্দুল্লাহ মিয়া নামে আট মাসের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের গোবিন্দপুর (নন্দীর ভিটা) গ্রামের মোস্তফা মিয়ার সেফটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শিশু আব্দুল্লাহ মিয়া স্থানীয় মাহাবুর রহমান ও জোসনা বেগম দম্পতির ছেলে। এর আগে গত সোমবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়ী থেকে হঠাৎ করে আব্দুল্লাহ নিখোঁজ হয়।

স্বজনরা জানান, নিখোঁজ হওয়ার পর অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে আজ সকাল সাড়ে ৭টার দিকে ওই ট্যাংকের পাশে একটি কাথা পড়ে থাকতে দেখা যায়। এতে সন্দেহ হলে ট্যাংকের ভেতর তল্লাশি করে আব্দুল্লাহ মিয়ার মরদেহ পাওয়া যায় এবং তা উদ্ধার করে পুলিশে খবর দেওয়া হয়।

লক্ষীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মিজানুর রহমান বলেন, শিশুটি আমার আত্মীয়। নিখোঁজের পর পরিবারেরর সদস্যরা খোঁজাখুঁজি করতে থাকে। পরে আজ সকালে বাড়ির পাশের সেফটিক ট্যাংকে আব্দুল্লাহ মিয়ার মরদেহ পাওয়া যায়।

ওসি মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে আজ সকাল সাড়ে ১১টার দিকে আব্দুল্লাহ মিয়া নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত কোন অভিযাগ পাওয়া যায়নি।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর