Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অগ্রণী ব্যাংকের অ্যাপের মাধ্যমে অ্যাড মানি করা যাবে নগদ ওয়ালেটে

সারাবাংলা ডেস্ক
১৮ এপ্রিল ২০২৩ ২০:০৫

ঢাকা: এখন থেকে অগ্রণী ব্যাংকের গ্রাহকেরা খুব সহজে দেশের অন্যতম সেরা মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদে অ্যাড মানি করতে পারবেন। এর ফলে ডিজিটাল লেনদেন এখন আরও বেশি সহজ ও সাশ্রয়ী হয়েছে।

সম্প্রতি মতিঝিলে অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ে এ বিষয়ে নগদ লিমিটেড ও অগ্রণী ব্যাংক লিমিটেড-এর মধ্যে একটি লঞ্চিং সেরিমনি অনুষ্ঠিত হয়েছে। এ সময় নগদ লিমিটেড-এর নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক, হেড অব বিজনেস সেলস মাহবুব সোবহান, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. বায়েজিদ উপস্থিত ছিলেন।

অগ্রণী ব্যাংক লিমিটেড-এর পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মুরশেদুল কবীর, উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম, উপব্যবস্থাপনা পরিচালক শ্যামল কৃষ্ণ সাহা, উপব্যবস্থাপনা পরিচালক রেজিনা পারভীন ও জেনারেল ম্যানেজার অ্যান্ড সিআইটিও মো. শাহীনূর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন দুয়ার সার্ভিসেস লিমিটেডের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ জিয়াউল হক।

অগ্রণী ব্যাংক লিমিটেড-এর সঙ্গে এই লঞ্চিংয়ের বিষয়ে নগদ লিমিটেড-এর নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক বলেন, ‘আমরা ডিজিটাল লেনদেনকে আরও বেশি সহজ ও সাশ্রয়ী করার জন্য কাজ করছি। যার ধারাবাহিকতায় অগ্রণী ব্যাংকের সঙ্গে এই চুক্তি করেছে নগদ। এখন ব্যাংকটির গ্রাহকেরা খুব সহজে চাইলে মুহূর্তেই ব্যাংক থেকে টাকা নগদ ওয়ালেটে আনতে পারবেন।’

দেশের ৩১টি ব্যাংকের গ্রাহকরা নগদে অ্যাড মানি করার সুবিধা উপভোগ করতে পারছেন। এর মধ্যে রয়েছে- ট্রাস্ট ব্যাংক, সিটি ব্যাংক, কমিউনিটি ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, এবি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, ঢাকা ব্যাংক, সোশ্যাল ইসলামি ব্যাংক, আইএফআইসি ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, এক্সিম ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, স্টান্ডার্ড ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, শাহাজালাল ইসলামি ব্যাংক, এনআরবি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, মেঘনা ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক, সাউথ বাংলা এগ্রিকালচার ব্যাংক, ইসলামি ব্যাংক বাংলাদেশ, সাউথইস্ট ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, পদ্মা ব্যাংক, সিটিজেনস ব্যাংক ও বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড। প্রেস রিলিজ।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর