Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এয়ার কন্ডিশনার মেরামতের সময় ভবন থেকে পড়ে মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ এপ্রিল ২০২৩ ২০:৫৮

ঢাকা: রাজধানীর তেজগাঁও বেগুনবাড়ি এলাকায় একটি ভবনে এসি মেরামতের সময় নিচে পড়ে রাকিবুল ইসলাম (২৩) নামে এক যুবক মারা গেছে। তিনি এসির মিস্ত্রী হিসেবে কাজ করতেন।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বিকেল ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী আব্দুস সালাম জানান, রাকিবুলের বাড়ি টাঙ্গাইল জেলায়। বর্তমানে আশুলিয়া জামগড়া এলাকায় থাকেন। তার সঙ্গেই এসি মিস্ত্রীর কাজ করতেন রাকিবুল।

তিনি আরও জানান, তারা তেজগাঁও বেগুনবাড়ি এলাকার পদ্মা গার্মেন্টস এর বিপরীত পাশে গ্যাকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ৩ তলা ভবনে এসি মেরামতের কাজে আসেন। ২য় তলার বাহির পাশে সানসেটের ওপরে দাড়িয়ে কাজ করছিলেন রাকিবুল। তার কোমড়ে রশি বাঁধা ছিল। তবে কোমড় থেকে রশি কোনো ভাবে খুলে গিয়ে সেখান থেকে নিচে পড়ে যান তিনি। এতে তার মাথায় গুরুতর আঘাত পায়।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শমরিতা হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি দেখে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে মারা যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

এয়ার কন্ডিশনার ভবন থেকে পড়ে মৃত্যু মেরামত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর