Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে বিহঙ্গ পরিবহনের বাস উল্টে যাত্রী আহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ এপ্রিল ২০২৩ ১২:৫৭

ঢাকা: রাজধানীর মিরপুর রোডের উড়োজাহাজ ক্রসিংয়ে বিহঙ্গ পরিবহনের একটি বাস উল্টে কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে সমর কুমার হালদার (২৬) নামে এক ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের প্রথমে স্থানীয় হাসপাতাল ও সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, বাস উল্টানোর ঘটনায় সমর কুমার হালদার (২৬) নামে এক যুবক আহত হয়ে ঢাকা মেডিকেলে এসেছেন। তার মাথায় ও হাতে আঘাত পেয়েছে। জরুরি বিভাগ থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত সমর হালদার জানান, তিনি একটি কোম্পানিতে ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করেন। সকালে আগারগাঁওয়ে অফিসে যাওয়ার উদ্দেশে পুরান পল্টনের বাসা থেকে বের হন । বিহঙ্গ পরিবহনের একটি বাসে করে যাওয়ার সময় হঠাৎ পিছন থেকে একটি আওয়াজ শোনা যায় এবং রাস্তার মাঝে বাসটি উল্টে যায়। বাসটিতে তখন ৩০-৩৫ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে কমবেশি সবাই আহত হয়েছেন।

এদিকে শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, যাত্রীবাহী বাস উল্টে বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানতে পেরেছি। তবে সোহরাওয়ার্দী হাসপাতালে কয়েকজনকে চিকিৎসাধীন অবস্থায় পেয়েছি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএসআর/আইই

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর