Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিক্ষানবীশ আইনজীবীর মৃত্যু, স্ত্রী আটক

স্পেশাল করেসপন্ডেন্ট
২০ এপ্রিল ২০২৩ ১৭:২৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে শিক্ষানবীশ এক আইনজীবীর মৃত্যুর পর তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। পুলিশ জানিয়েছে, ওই যুবক আত্মহত্যা করেছেন বলে তার স্ত্রী দাবি করেছেন। তবে মৃতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

বুধবার (১৯ এপ্রিল) রাতে ওই যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত আব্দুল্লাহ আল মামুনের (২৫) বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলায়। তিনি নগরীর চকবাজার থানার মিয়ার বাপের মসজিদ এলাকায় স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর কাদের সারাবাংলাকে বলেন, ‘হাসপাতাল থেকে তথ্য পেয়ে থানার টিম রাতে গিয়ে লাশ হেফাজতে নেয়। যুবকের স্বজনরা এসময় দাবি করেন, স্ত্রী তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। আমরা স্ত্রীকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করি। তিনি জানিয়েছেন বাসায় সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে তার স্বামী আত্মহত্যা করেছেন।’

সুরতহাল প্রতিবেদনে মাথায় এবং অণ্ডকোষে আঘাতের চিহ্ন পাওয়া গেছে দাবি করে ওসি বলেন, ‘আমরা আত্মহত্যা কিংবা হত্যা কোনোটাই এখনও নিশ্চিত নয়। ময়নাতদন্ত হলে বিষয়টি স্পষ্ট হবে।’

জিজ্ঞাসাবাদের জন্য আটক মামুনের স্ত্রীকে গ্রেফতার দেখানো হবে কি না এ বিষয়ে সিদ্ধান্ত হয়নি বলে ওসি মনজুর কাদের জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর