Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পররাষ্ট্রমন্ত্রীকে বিভিন্ন দেশের মন্ত্রী-আমলাদের ঈদ শুভেচ্ছা

স্পেশাল করেসপন্ডেন্ট
২২ এপ্রিল ২০২৩ ১৭:৪৪

ঢাকা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে বিশ্বের বিভিন্ন দেশের পররাষ্ট্রমন্ত্রী এবং আন্তর্জাতিক বিভিন্ন সংস্থার প্রধানরা শুভেচ্ছা জানিয়েছেন। শনিবার (২২ এপ্রিল) তাকে এসব শুভেচ্ছাবার্তা পাঠানো হয়।

সেখানে তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মেভলুত কাভুসোগ্লু, বাহরাইনের পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল্লাতিফ বিন রশিদ আল জায়ানি, পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জারদারিসহ মুসলিম বিশ্বের বিভিন্ন দেশের পররাষ্ট্রমন্ত্রী ছাড়াও ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব হিসেইন ব্রাহিম তাহা এবং ডি–৮ এর মহাসচিব ইসিয়াকা আবদুল কাদির ইমাম বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

এসব শুভেচ্ছা বার্তায় সংশ্লিষ্ট দেশের পররাষ্ট্রমন্ত্রী এবং আন্তর্জাতিক সংস্থার মহাসচিবরা বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও তার পরিবারের সুস্বাস্থ্য কামনা করেন। একইসঙ্গে তারা ড. মোমেনের অব্যাহত সাফল্য, বাংলাদেশ ও বাংলাদেশের জনগণের কল্যাণ, সমৃদ্ধি, শান্তি ও স্থিতিশীলতা কামনা করেন। বাংলাদেশের সঙ্গে তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামীতে আরও গভীর ও জোরদার হবে বলেও শুভেচ্ছা বার্তায় তারা দৃঢ় আস্থা ব্যক্ত করেন।

সারাবাংলা/জেআর/ইআ

ঈদ শুভেচ্ছা পররাষ্ট্রমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর