Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কর্মস্থলে আর ফেরা হলো না ইকবাল হোসেনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ এপ্রিল ২০২৩ ১৩:২৪

যশোর: শার্শায় মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ইকবাল হোসেন (৪২) নামে একজনের মৃত‍্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের বড় ভাই মনিরুজ্জামান (৪৫)।

রোববার (২৩ এপ্রিল) সকাল ১০টার সময় উপজেলার গোড়পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন শার্শার ডিহি ইউনিয়নের ১নং ওয়ার্ডের গোকর্ন গ্রামের মিজানুর রহমানের ছেলে।

নিহত ইকবাল হোসেনের বড় ভাই মনিরুজ্জামান বলেন, ‘ঈদের ছুটি শেষে ছোট ভাই ঢাকাতে ফিরে যাচ্ছিল। কর্মস্থলে আর ফেরা হলো না তার। একেবারে সবাইকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলো।’

হাসপাতাল ও নিতের পরিবার সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে নিজ বাড়িতে বেড়াতে আসেন ইকবাল। ছুটি সীমিত হওয়ায় কর্মস্থলে যাওয়ার জন্য বড় ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলযোগে বাস কাউন্টারে যাচ্ছিলেন। পথে গোড়পাড়ায় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে দুই ভাই গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন।

নিহত ইকবাল হোসেন কাশেম গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের পরিচালক ছিলেন। বড় ভাই মনিরুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের ছায়া বিরাজ করেছে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক লক্ষ্মীন্দর বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দু’জনকে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে ইকবাল হোসেন নামে একজনের মৃত্যু হয়েছে। মনিরুজ্জামান নামে অপর একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

সারাবাংলা/এমও

ইকবাল হোসেন কর্মস্থল মোটরসাইকেল-সিএনজি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর