Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সবুজবাগে বাসা থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ এপ্রিল ২০২৩ ২৩:০৯

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর সবুজবাগের এক বাসা থেকে আসমা আক্তার আশা (১৮) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৪ এপ্রিল) দুপুরে মুগদা জেনারেল হাসপাতাল থেকে মৃতদেহটি উদ্ধার করে সবুজবাগ থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

সবুজবাগ থানার উপ পরিদর্শক (এসআই) আজমিন নাহার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত আয়শা কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার পশ্চিম ডেকড়া গ্রামের বাদশা মিয়ার মেয়ে। বর্তমানে স্বামী ওবাইদুর রহমান রনির সঙ্গে সবুজবাগের রাজারবাগ কালিবাড়ী এলাকায় একটি টিনশেড বাসায় ভাড়া থাকতো।

এসআই আরও জানান, আয়শার স্বামী রনি ব্যাটারিচালিত রিকশার চালক। আয়শা বাবার বাড়ি যেতে চেয়েছিল। কিন্তু স্বামী বলেছে, কিছুদিন অপেক্ষা করতে, অর্থনৈতিক সংকটে আছে। এ নিয়ে আজ সকালে স্ত্রীর সঙ্গে রনির সামান্য মনোমালিন্য হয়। এ পরিপ্রেক্ষিতে আয়েশা ওই টিনশেড বাড়িতে রুমের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে তার স্বামী ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে মুগদা হাসপাতালে নিয়ে গেলে আয়শাকে মৃত ঘোষণা করেন।

ওই পুলিশ কর্মকর্তা জানান, খবর পেয়ে মুগদা হাসপাতাল থেকে আয়শার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ ময়নাদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

আত্মহত্যা গৃহবধু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর