Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তালাবদ্ধ বাসায় গৃহবধূর লাশ, স্বামী পলাতক

স্পেশাল করেসপন্ডেন্ট
২৫ এপ্রিল ২০২৩ ২২:১৬

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীতে বাসার দরজার তালা ভেঙে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। তার স্বামীর কোনো হদিস মিলছে না। পুলিশের ধারণা, তাকে খুন করে স্বামী বাসায় তালা দিয়ে পালিয়ে গেছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে নগরীর বন্দর থানার কলসী দিঘী সড়কের ওয়াশিল চৌধুরী পাড়ায় একটি ভবনের তৃতীয় তলা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

মৃত রীনা আক্তার (২৮) নগরীর কলসী দিঘী সড়কে হাজী মাহমুদ মিয়া কলোনির তৃতীয় তলার ১২ নম্বর কক্ষে স্বামী সাখাওয়াত হোসেনের সঙ্গে থাকতেন। সাখাওয়াতের বাড়ি ময়মনসিংহ জেলায়। রীনা আক্তারের বাবার বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলায়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা সারাবাংলাকে জানান, প্রতিবেশী ভাড়াটিয়াদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ১২ নম্বর কক্ষটি বাইরে থেকে তালা দেওয়া ছিল। তালা ভেঙে পুলিশ ভেতরে ঢুকে। সেখানে বিছানার ওপর চাদর দিয়ে মোড়ানো অবস্থায় মৃতদেহ পড়ে ছিল।

পুরো শরীরে কালশিটে দাগের কারণে বাইরে থেকে আঘাতের চিহ্ন শনাক্ত করা সম্ভব হয়নি বলে ওসি জানান।

প্রাথমিক তদন্তের ভিত্তিতে ওসি সঞ্জয় কুমার সিনহা সারাবাংলাকে বলেন, ‘রীনা আক্তারের স্বামী সাখাওয়াতকে গতকাল (সোমবার) থেকে আর এলাকায় দেখা যায়নি বলে স্থানীয় লোকজন জানিয়েছেন। আমরাও বিভিন্নভাবে যোগাযোগের চেষ্টা করেছি, কিন্তু তাকে পাওয়া যাচ্ছে না। সোমবার সকাল ১০টা থেকে দুপুর ২টার মধ্যে রীনা আক্তারের মৃত্যু হয়েছে বলে আমাদের ধারণা। ঘটনাস্থলে আত্মহত্যার কোনো আলামত আমরা পাইনি। আমাদের ধারণা, রীনাকে হত্যা করে সাখাওয়াত পালিয়ে গেছে।’

বিজ্ঞাপন

কীভাবে রীনা আক্তারের মৃত্যু হয়েছে সেটা ময়নাতদন্ত প্রতিবেদনে পরিষ্কার হবে বলে ওসি জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/একে

গৃহবধূ চট্টগ্রাম টপ নিউজ লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর